Advertisements

‘বেণুদির জন্য টিকে গিয়েছে সংসার’, সুপ্রিয়া দেবীর থেকে দাম্পত্য টিপস নিয়েছিলেন সুদীপা

Nirajana Nag

Nirajana Nag

Follow

একটানা বিতর্ক শেষে অবশেষে মঙ্গলবার আনন্দের দিন এল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) পরিবারের জন্য। ১৫ বছর সম্পূর্ণ হল সুদীপা চট্টোপাধ্যায় এবং অগ্নিদেব চট্টোপাধ্যায়ের। এই বিশেষ দিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একটি আদুরে বার্তা দিয়েছেন সুদীপা। স্বামী অগ্নিদেবের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে শেয়ার করেছেন স্মৃতি।

সংবাদ মাধ্যমকে সুদীপা জানান, তাঁর শাশুড়ি মা তাঁদের প্রিয় পাঁচতারা হোটেলে খাওয়াবেন এদিন মেনুতে তাঁর পছন্দের খাবার দাবারই থাকছে। পাশাপাশি স্বামীর সঙ্গে রং মিলিয়ে পরবেন সাদা কালো সালোয়ার কামিজ। স্বামী অগ্নিদেবকে এদিন কোনো কারুকাজবিহীন বিয়ের আংটি দেওয়ারও পরিকল্পনা রয়েছে সুদীপার।

এ প্রসঙ্গে তিনি বলেন, বিয়ের আগে থেকেই এই সম্পর্ককে মান্যতা দিতে কম লড়াই করতে হয়নি তাঁকে। সে সময় বেণুদি ওরফে বর্ষীয়ান অভিনেত্রী সুপ্রিয়া দেবী সুদীপার মায়ের ভূমিকা নিয়েছিলেন। সঞ্চালিকা জানান, সে সময়ে তিনি এমন কিছু পরামর্শ দিয়েছিলেন তাঁকে যার জন্য তাঁর সংসার টিকে গিয়েছিল। যেমন সুদীপা জানান, সুপ্রিয়া দেবী তাঁকে বলেছিলেন, স্বামী স্ত্রীর ঝগড়ায় কেউ জিতলে পদক পাবে না। ধৈর্য্য ধরে বুদ্ধি দিয়ে চললে টিকবে সংসার।

অগ্নিদেবের সঙ্গে ১৫ বছরের বয়সের ফারাক সুদীপার। তাই বয়সে এত বড় স্বামীকে কী বলবেন না বলবেন বুঝে পেতেন না তিনি। সুপ্রিয়া দেবী তাঁকে বলেছিলেন, স্বামী কোনো ভুল করলে সঙ্গে সঙ্গে তাঁকে বলবে না। এতে অশান্তি বাড়তে পারে। পরে ঠাণ্ডা মাথায় বুঝিয়ে বলতে হবে। সুদীপা জানান, তাঁকে শুনতে হয়েছিল যে তিনি এক সন্তানের বাবা অগ্নিদেবকে অর্থের লোভে বিয়ে করছেন। এ কথা সুদীপার বাবার কানে উঠতে দু মাস মেয়ের সঙ্গে কথা বলেননি তিনি। সুদীপা জানান, তিনি নিজেও জানতেন না যে অগ্নিদেবের আগের পক্ষের এক ছেলে রয়েছে। বিয়ে ঠিক হওয়ার পর তা জানতে পারেন। তবে অগ্নিদেবের বড় ছেলে আকাশের সঙ্গেও বন্ধুত্ব করে নিয়েছেন সুদীপা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow