BollywoodHoop Plus

আদিত্যর ঘরে আসতে চলেছে নতুন অতিথি, বছরের শুরুতে খুশির জোয়ারে ভাসছে নারায়ণ পরিবার

বলিপাড়ায় এখন হইচইতে মগ্ন। খুব শীঘ্রই বাবা হতে চলেছেন আদিত্য নারায়ণ। তিনি ও তাঁর স্ত্রী অভিনেত্রী শ্বেতা আগরওয়াল তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে একেবারে প্রস্তুত। অতিসম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই আনন্দের সংবাদটি শেয়ার করেছেন স্বয়ং উদিত-পুত্র নিজেই। সংবাদটি পেয়ে গানের জগতের মহারথী অর্থাৎ নেহা কক্কর, শ্রেয়া ঘোষালরা রাশি রাশি শুভেচ্ছা জানিয়েছেন ওঁদের।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড দম্পত্তি। সেখানে শ্বেতার মা হওয়ার উদাহরণ স্পষ্ট। একে অপরকে আবেগের সাথে আলিঙ্গন করে আছেন এই সেলিব্রিটি দম্পতি।সন্তানের আগমনের আনন্দে উচ্ছ্বসিত আদিত্য লিখেছেন – ‘শ্বেতা এবং আমি খুবই খুশি এটা আপনাদের জানাতে পেরে যে খুব তাড়াতাড়ি আসতে চলেছে আমাদের প্রথম সন্তান। স্বাগত জানাই তাকে।’ তাঁর লেখায় বোঝাই যাচ্ছিল কতটা খুশি তিনি।

তিনি আরও জানান, ‘শ্বেতার দায়িত্ব আরও বাড়ল কারণ আমি নিজেই ছোট বাচ্ছার মতো। আর ওকে এবার দুজনকেই সামলাতে হবে।’ আর তাছাড়া সম্প্রতি ওই দুজনে একটি দুষ্টু গোল্ডেন রিট্রিভার কিনেছেন। এরপর খুদে সদস্য আসার পর বাড়ি গমগম করবেই। এমনটাই বলেন সম্মানীয় গায়ক উদিত নাড়ায়ণের সুপুত্র। বাবা হওয়ার আকাঙ্খা অনেক দিন থেকেই ছিল তাঁর। স্বপ্নও পূরণ হলো বিয়ের এক বছর পেরোতেই। আদিত্যের মতে তিনি কন্যাসন্তানের বাবা হতে চান কারণ বাবার কাছে তাঁর মেয়েই সবচেয়ে বেশি আদুরে হয়।”

“আমি আমার স্ত্রী এবং পরিবারকে একটি সচ্ছল জীবন দেওয়ার জন্য কিছু সময় ধরে যে কঠোর পরিশ্রম করেছি তা সত্যিই সফল হলো” -এও জানালেন তিনি। একরত্তির আগমনের অপেক্ষায় তার দাদু-দিদা অর্থাৎ উদিত নারায়ণ এবং মা দীপা নারায়ণ ঝাও অত্যন্ত উদগ্রীব। আদিত্যের কথায়, উদিতজি অবশ্য ছেলের মতো লাজুক হওয়ায় খুশির আবেগটা প্রকাশ করতে পারছেন না। নারায়ণ পরিবারের অনুরাগীরা অবশ্য ইতিমধ্যে প্রকাশ করেছেন তাঁদের অনুরাগ।

whatsapp logo