Advertisements

Kaushambi Chakraborty: রাতারাতি ভোল বদল, ‘উচ্ছেবাবু’কে বিয়ের জন্য নিজেকে পালটে ফেললেন কৌশাম্বী!

Nirajana Nag

Nirajana Nag

Follow

চলতি বছরে বেশ কয়েকটি বিয়ের খবর এসে পৌঁছাচ্ছে টলিপাড়া থেকে। তবে এদের মধ্যে আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) চর্চিত বিয়ে নিয়েই সবথেকে বেশি কৌতূহল রয়েছে সকলের। তীব্র গুঞ্জন শোনা যাচ্ছে, এ বছরেই নাকি বিয়ে সারতে চলেছেন তাঁরা। কিন্তু গুঞ্জনই সার, এ বিষয়ে কোনো স্বীকারোক্তিই শোনা যায়নি আদৃত কৌশাম্বীর থেকে। এর মাঝেই ভাইরাল অভিনেত্রীর ছবি, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন কৌশাম্বী। লুক পুরোপুরি বদলে গিয়েছে তাঁর। ছিপছিপে তন্বী ফিগারে ধরা দিয়েছেন তিনি। পরনে জিমের পোশাক। ছবিগুলি তিনি তুলেওছেন জিমেই। ক্যাপশনে উঠে এসেছে চ্যালেঞ্জ নেওয়ার কথা। মাঝে খানিক ওজন বেড়েছিল কৌশাম্বীর। কিন্তু কঠোর শরীরচর্চায় একেবারে নির্মেদ ফিগার ফিরিয়ে এনেছেন তিনি। আর এই দেখেই প্রশ্ন জেগেছে অনেকের মনে। এই লুক বদর কি বিয়ের জন্যই? যদিও কোনো উত্তর পাওয়া যায়নি কৌশাম্বীর থেকে।

কিছুদিন আগেই আদৃত কৌশাম্বীর একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল। পাশাপাশি বসে ছিলেন দুজনে। অভিনেতার এক হাত জড়িয়ে ধরে তাঁর কাঁধে মাথা রেখেছেন কৌশাম্বী। ব্যাকগ্রাউন্ডে নতুন বছরের ডেকোরেশন। কালো টিশার্টের উপরে জ্যাকেটের মতো করে পরা শার্ট, ডেনিম প্যান্টে দেখা গেল অভিনেতাকে। কৌশাম্বীর পরনে ছিল স্লিট ডেনিম স্কার্ট আর সাদা সোয়েটার। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চিয়ার্স টু ২০২৪’।

বেশ কিছুদিন ধরেই আদৃতের সঙ্গে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরের জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে সম্প্রতি মুখ খোলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। তাঁদের বিয়ে আর তাঁরাই জানেন না! অভিনেত্রী আরো বলেন, এখন কাজের সময়, এইসব গুঞ্জনে কান দেওয়াই উচিত নয়। বর্তমানে তিনি ফুলকি সিরিয়ালে অভিনয় করছেন। অন্যদিকে আদৃত প্রস্তুতি নিচ্ছেন আবারো বড়পর্দায় ফেরার।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow