Bengali SerialHoop Plus

Swastika Dutta: নিয়ম ভাঙায় আসল মজা: স্বস্তিকা দত্ত

জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ধারাবাহিকে স্বস্তিকার চরিত্রটি একজন ভেন্ট্রিলোকুইস্টের। এই ধরনের চরিত্রে এর আগে কোনো অভিনেত্রীকে দেখা যায়নি। তবে এই ধরনের চরিত্রের পাশাপাশি ‘তোমার খোলা হাওয়া’ নিয়ে এসেছে এক অসমবয়সী প্রেম কাহিনীও। সম্প্রতি স্বস্তিকা এসেছিলেন ‘দিদি নং ওয়ান’-এ। বর্ষশেষে শোয়ের ফ্লোর থেকে তাঁকে উত্তর দিতেই হল বেশ কিছু বিশেষ প্রশ্নের।

স্বস্তিকা খেতে ভালোবাসেন। তবে সবই খান পরিমিত পরিমাণে। তাঁর পছন্দের খাবার হল সিজলার। পরিবারে সকলকে সমানভাবে ভালোবাসলেও বাবার আদুরে মেয়ে স্বস্তিকা। বর্তমানে স্বস্তিকা ‘তোমার খোলা হাওয়া’-য় অভিনয় করছেন। ফলে নিজের অভিনয়কে স্টাডি করার জন্য সময় পেলেই এই ধারাবাহিক দেখেন। পাশাপাশি জানিয়ে দেন এটিই তাঁর পছন্দের ধারাবাহিক। মিষ্টি খেতে ভালোবাসেন স্বস্তিকা। তাঁর পছন্দের মিষ্টি হল ব্রাউনি উইথ ভ্যানিলা আইসক্রিম। স্ট্যান্ড-আপ কমেডি দেখতে পছন্দ করেন স্বস্তিকা। তাঁর পছন্দের কমেডিয়ান জাকির খান (Zakir Khan)।

গান শুনতে ভালোবাসেন স্বস্তিকা। তবে তিনি মনে করেন ‘ফেভারিট গান’ বলে কিছুই হয় না। তাঁর প্লে লিস্ট যথেষ্ট লম্বা। স্বস্তিকার পছন্দের গাড়ি ‘বিটন’ যা বর্তমানে তৈরি হয় না। ফিল্ম দেখতে ভালোবাসেন স্বস্তিকা। তবে দুটি বিশেষ পছন্দের ফিল্ম হল মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar) অভিনীত ‘নায়ক’ ও রাজ কাপুর (Raj kapoor) অভিনীত ‘মেরা নাম জোকার’। পছন্দের সংলাপ অবশ্যই ‘‘সব বোঝা কি এতই সোজা? নিয়ম ভাঙায় আসল মজা”।

‘তোমার খোলা হাওয়া’ -র বিখ্যাত সংলাপ এটি। নিয়ম ভেঙে অবশ্যই অল্পবয়সী শাশুড়ি হতে চলেছেন স্বস্তিকা। বাকিটা জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo