whatsapp channel

সুশান্তের মৃত্যুতে হাত রয়েছে কোন দুজনের! স্পষ্ট জানিয়ে দিল সুশান্তের জিম পার্টনার

নিত্যদিনই সুশান্ত সংক্রান্ত অজানা তথ্য আসছে মানুষের নজরে। ইতিমধ্যে সিবিআই রিয়া চক্রবর্তীকে টানা কিছুদিন ধরে জিজ্ঞাসাবাদের পরিকল্পনা করেছে। এর মধ্যে নতুন বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের জিম পার্টনার। সুশান্তের বন্ধু তথা…

Avatar

HoopHaap Digital Media

নিত্যদিনই সুশান্ত সংক্রান্ত অজানা তথ্য আসছে মানুষের নজরে। ইতিমধ্যে সিবিআই রিয়া চক্রবর্তীকে টানা কিছুদিন ধরে জিজ্ঞাসাবাদের পরিকল্পনা করেছে। এর মধ্যে নতুন বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের জিম পার্টনার।

সুশান্তের বন্ধু তথা জিম পার্টনার সুনীল শুক্লা একটি সংবাদ মাধ্যমের কাছে সুশান্ত হত্যা সংক্রান্ত ব্যাপারে মুখ খুললেন। তাঁর বক্তব্য, সুশান্তের মৃত্যুর পিছনে রয়েছে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও পরিচালক মহেশ ভাটের ষড়যন্ত্র। সুনীল জানান,’ইন্দ্রজিৎ নিজের মেয়ের সাহায্যে সুশান্তকে ওষুধ খাওয়াতেন। ৮ই জুন রিয়া সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দেওয়ার পরও ফ্ল্যাটে থাকা বাকিদের মধ্যে কেউ একজন ওই ওষুধ সুশান্তকে মৃত্যুর আগে পর্যন্ত ওষুধ খাইয়ে গেছেন।’ সুনীলের সন্দেহের তির যে সিদ্ধার্থ পিঠানী ও সুশান্তের কুক ও কেয়ারটেকারের কারোর দিকে তা স্পষ্ট।

পাশাপাশি সুনীল ইন্দ্রজিৎ ও মহেশের নার্কো টেস্ট করানোর দাবিও জানিয়ে বলেন–সুশান্ত কখনোই মানসিক ভাবে অসুস্থ ছিলেন না। তিনি মাল্টিভিটামিনের ওষুধ নিতেন। জিমে দেখা হলে কখনোই ওকে মানসিক অস্থিরতায় ভুগছে বলে মনে হত না।

Avatar

Leave a Comment