whatsapp channel

Kanchan Mullick: ক্রমশ বাড়ছে ঘনিষ্ঠতা, স্ত্রীকে ভুলে শ্রীময়ীর সঙ্গে রাসনৃত্যে মাতোয়ারা কাঞ্চন

27 শে নভেম্বর, সোমবার ছিল রাসপূর্ণিমা। ফলে এদিন বাংলার বুকে বিশেষ ভাবে পালিত হয়েছে রাধা-কৃষ্ণের স্মরণে এই উৎসব। রাস পূর্ণিমায় কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)-এর বাড়িতেও হয়েছে বিশেষ পুজো। অবশ্যই এই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

27 শে নভেম্বর, সোমবার ছিল রাসপূর্ণিমা। ফলে এদিন বাংলার বুকে বিশেষ ভাবে পালিত হয়েছে রাধা-কৃষ্ণের স্মরণে এই উৎসব। রাস পূর্ণিমায় কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)-এর বাড়িতেও হয়েছে বিশেষ পুজো। অবশ্যই এই পুজোয় কাঞ্চনের পরিচিত মানুষদের সাথে উপস্থিত ছিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-ও। রাস পূর্ণিমা উপলক্ষ্যে কাঞ্চন ও শ্রীময়ী একসাথে রাধা-কৃষ্ণের বন্দনার পাশাপাশি মেতেছিলেন নাচেও।

Advertisements

Advertisements

কাঞ্চন ও শ্রীময়ীর নাচের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এদিন শ্রীময়ীর পরনে ছিল গোলাপি পাড়ের হলুদ সিল্ক শাড়ি। কাঞ্চন পরেছিলেন সাদা পাঞ্জাবি ও পাজামা। পাঞ্জাবি জুড়ে ছিল সোনালি জরির ও লাল ফ্যাব্রিকের কারুকার্য। তবে শুধুমাত্র শ্রীময়ী নন, এদিন কাঞ্চনের বাড়ির পুজোয় উপস্থিত ছিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ,ঐন্দ্রিলা (Oindrila), সোহম (Soham) ও তাঁর স্ত্রী। ছিলেন স্টুডিওপাড়ার পরিচিত অভিনেতা-অভিনেত্রীদের একাংশ। সাজানো হয়েছিল রাধা-কৃষ্ণ ও গোপালের মূর্তি। এদিন পুজোর শেষে রাধা-কৃষ্ণের স্মরণে কাঞ্চন ও শ্রীময়ীর সাথে নেচেছেন তাঁদের ঘনিষ্ঠরাও। কাঞ্চন নিজেই শেয়ার করেছেন রাস উৎসবের একাধিক ছবি। অপরদিকে কাঞ্চন ও শ্রীময়ীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ট্রোল করেছেন তাঁদের।

Advertisements

অনেকে তাঁদের তুলনা করেছেন শোভন (Shobhan Chatterjee) ও বৈশাখী (Baishakhi Banerjee)-র সাথে। অনেকে তাঁদের নাম দিয়েছেন ‘শোভন-বৈশাখী লাইট’। অনেকে কটাক্ষ করে লিখেছেন, বুড়ো বয়সে কাঞ্চনের ভীমরতি হয়েছে। কিন্তু বরাবরের মতোই চুপ করে থেকেছেন কাঞ্চন ও শ্রীময়ী।

Advertisements

সদ্য শেষ হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। কাঞ্চন ও শ্রীময়ী একসাথে অভিনয় করছিলেন এই ধারাবাহিকে। আপাতত রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করছেন কাঞ্চন। শ্রীময়ী অপেক্ষা করছেন ভালো চিত্রনাট্যের।

whatsapp logo
Advertisements