whatsapp channel

মায়ের পাশে বসে থাকা ছোট্ট ছেলেটি আজ সিরিয়ালের জনপ্রিয় নায়ক, চিনতে পারছেন ইনি কে!

বেলা শেষে ঘোধুলি ক্ষণে আনমনে বসে যখন ভাবি একা একা, স্মৃতির কপোটে যদি খিল দিয়ে যেতো রাখা - সেই শৈশবের স্মৃতি গুলো আজো মনে পড়ে, ইচ্ছে করে যাদুর কাঠি ঘুরিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বেলা শেষে ঘোধুলি ক্ষণে আনমনে বসে যখন ভাবি একা একা,
স্মৃতির কপোটে যদি খিল দিয়ে যেতো রাখা –
সেই শৈশবের স্মৃতি গুলো আজো মনে পড়ে,
ইচ্ছে করে যাদুর কাঠি ঘুরিয়ে –
ফিরে যাই সেই দুরন্ত কৈশোরে!

কবি রুবিনা মজুমদারের এই কবিতা যেন আমাদের বারবার ফিরিয়ে নিয়ে যায় শৈশবের ফেলে আসা মুহূর্তে। চোখের সামনে প্রস্ফুটিত করে তোলে সেই রঙিন দিনগুলিকে। হইহুল্লোড়ের সেই সময় মনে এলেই যেন ঠোঁটের কোণে অজান্তেই ফুটে ওঠে একটা হাসি। সেলেবরাও তো আলাদা কেউ নন! তারাও তাই মাঝেমধ্যে ফিরে যেতে চান ছোট বয়সের সেই দিনগুলিতে।

এবার স্মৃতিচারণায় দেখা গেল অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়কে (Sean Banerjee)। শৈশবের একটি ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। আর এই ছবি বেশ মনে ধরেছে তার অনুরাগীদের। ছবিতে দেখা যাচ্ছে, মা সোমা চৌধুরীর পাশে লেন্সবন্দি হয়েছেন অভিনেতা। মায়ের পরনে লাল পোশাক, গলায় সোনার নেকলেস, খোলা চুল। এদিকে পাশে বসে থাকা ছেলের পরনে আকাশি নীল রংয়ের জামা, পরিপাটি করে আঁচড়ানো চুল। মায়ের মুখে মিষ্টি হাসি, ছেলের মুখেও যেন স্নেহভরা অভিব্যক্তি। এই ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে অভিনেতা লিখেছেন, ‘পুরানো সেই দিনগুলি ভালো ছিল। দিনগুলিতে ছিল অনেক অবাককর ঘটনা’। ক্যাপশন পড়ে বোঝা যাচ্ছে, সেই দিনটিকে ‘মিস’ করেছেন অভিনেতা।

এদিকে এই পোস্টে অভিনেতার সঙ্গে তার শৈশবের আনন্দে ভেসে গেছেন তার অনুরাগীরাও। কমেন্ট বক্সে সেই আবেগের ঢেউ দেখা গেছে। পোস্ট দেখে কেউ লিখেছেন, ‘দাদা তুমি কি কিউট ছিলে, ছবিটা খুবই সুন্দর’; আবার কেউ লিখেছেন, ‘শন তোমার ছোটবেলার সঙ্গে বড়বেলার কোনো তুলনা হয়না’; আবার কেউ মশকরা করে লিখেছেন, ‘গলু-মলু পমপম’। অনেকেই আবার ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, পুরুষ মডেল হিসেবে কেরিয়ারে আত্মপ্রকাশ করেন শন বন্দ্যোপাধ্যায়। ২০১৮ সালে পা রাখেন ধারাবাহিকের পর্দায়। স্টার জলসায় ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করেন তিনি। তবে জনপ্রিয়তা লাভ করেছেন ‘মন ফাগুন’ ধারাবাহিক থেকেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা