Piya Chakraborty: নেট দুনিয়ায় লাগাতার ট্রোল, সংসার ভাঙার অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুললেন পিয়া

একের পর এক দিন কাটতে থাকলেও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ের গুঞ্জন তামার নামই নিচ্ছে না। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বছর দুয়েক আগে তাঁর বিবাহ…

Nirajana Nag

একের পর এক দিন কাটতে থাকলেও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ের গুঞ্জন তামার নামই নিচ্ছে না। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বছর দুয়েক আগে তাঁর বিবাহ বিচ্ছেদ, তারপর দু বছর কাটতে না কাটতেই আবারো নতুন সংসার পাতা, সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলড হয়ে চলেছেন পিয়া। এমনকি অনেকে অনুপমের মন ভাঙার জন্য দায়ীও করছেন তাঁকে। এই কদিন চুপ করে থাকার পর অবশেষে মুখ খুললেন পিয়া।

সোশ্যাল মিডিয়ায় আবির চট্টোপাধ্যায় পত্নী নন্দিনী চট্টোপাধ্যায় একটি পোস্ট শেয়ার করেছিলেন। লিখেছিলেন, তাঁর বিয়ের ১৬ বছর পূর্ণ হয়ে গিয়েছে। আবির অভিনেতা হিসেবে জনপ্রিয় হওয়ার আগেই বিয়েটা করে নিয়েছিলেন বলে নিজেকে ভাগ্যবতী বলে মনে হয় তাঁর। নয়তো বিয়ের পর চেনা অচেনা মানুষদের থেকে ট্রোল, কটাক্ষ শুনে তাঁর কী অবস্থা হত তিনি জানেন না। কেউ বডি শেমিং এর সম্মুখীন হচ্ছেন, কেউ প্রাক্তন সম্পর্ক নিয়ে ট্রোলড হচ্ছেন। সম্পর্ক নিখুঁত হলেও কথা শুনতে হবেই।

এই পোস্টের কমেন্টেই উত্তর দিয়েছেন পিয়া। লিখেছেন, ট্রোলিং খুবই টক্সিক তা ঠিক। কিন্তু নিজের ইনার সারকেলটা যদি সুন্দর হয়, আর শান্তিতে থাকা যায়, তাহলে এসব আর স্পর্শ করে না। অনেকগুলো কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে তারপর এই উপলব্ধি হয়েছে তাঁর, বলেও মন্তব্য করেন পিয়া।

অবশ্য দ্বিতীয় বিয়ের পর থেকে তিনি শারীরিক দিক দিয়েও সমস্যার সম্মুখীন হয়েছেন। কিডনিতে স্টোনের সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন পিয়া। পেটে অসহ্য ব্যথার জন্য অস্ত্রোপচার করাতে হয়েছে তাঁকে। বিয়ের পরদিনই বিকেলে অস্ত্রোপচার এর ডেট ছিল তাঁর আগে থেকেই। তাই এদিন সকালেই শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পিয়া। বিয়ের আগের দিন অর্থাৎ রবিবারেও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে গিয়েছিলেন পিয়া। তবে সেদিন তাঁকে থাকতে হয়নি হাসপাতালে। বাড়ি ফিরে সোমবার বিয়ের অনুষ্ঠান সেরেই ফের কিডনিতে স্টোনের অস্ত্রোপচার করতে আসেন পিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই