Hoop PlusTollywood

Deboshree Ganguly: কালো শাড়ি সরু ফিতের ব্লাউজে হট পোজ শুভশ্রীর দিদি দেবশ্রীর

গত কয়েক বছর ধরে এক অদ্ভুত লড়াই লড়ে চলেছেন দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly)। পরিচালক-প্রযোজক-বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র শ‍্যালিকা ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র বোন রূপে তিনি পরিচিত হলেও ধীরে ধীরে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরির দিকে এগিয়ে চলেছেন দেবশ্রী। লড়াকু দেবশ্রীর মুখের হাসি ফিকে হয়নি। আত্মবিশ্বাসে ভর করে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। একমাত্র পুত্রসন্তানকে নিজের খরচে বিদেশে পড়তে পাঠিয়েছেন দেবশ্রী। কোনোদিন মডেলিং বা অভিনয় করেননি দেবশ্রী। বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল পুত্রসন্তানের জন্মের পর। ছেলে একটু বড় হতে আবারও অমিত ভাটিয়া (Amit Bhatia)-কে ভালোবেসেছিলেন দেবশ্রী। সহকর্মী অমিত প্রতারক, তা বুঝতে পারেননি তিনি।

দেবশ্রীর সাথে অমিতের দ্বিতীয় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু বিয়ের পর দেবশ্রী ও তাঁর পুত্রের উপর হতে থাকে অমানুষিক নির্যাতন। এর মধ্যেই দেবশ্রী জানতে পারেন, অমিত ধর্ষণের মামলায় জড়িত। অবশেষে রাজ ও শুভশ্রীর সাহায্যে ছেলেকে নিয়ে অমিতের সংসার ছেড়ে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন দেবশ্রী। দাঁড়িয়েছিলেন ধর্ষিতা মহিলার পাশে। গ্রেফতার হয়েছিলেন অমিত। এই ঘটনার পর প্রায় দুই বছর কেটে গিয়েছে। দ্বিতীয় বিয়ের আগেই বাংলা ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন দেবশ্রী। এরপর দ্বিতীয় বিয়ের ভয়াবহ অভিজ্ঞতা ঘটে তাঁর সাথে। তবে ধীরে ধীরে মানসিক অবসাদ কাটিয়ে উঠেছেন দেবশ্রী।

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-র প্রোমোশনে দেখা গিয়েছিল দেবশ্রীকে। বডি শেমিং-এর বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন তিনি। ‘ফাটাফাটি’-তে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন দেবশ্রী। সম্প্রতি আবারও একটি ইভেন্টে দেখা মিলল তাঁর। প্লাস সাইজ দেবশ্রী নিজের স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে মুগ্ধ করলেন সকলকে।

এদিন দেবশ্রীর পরনে ছিল কালো রঙের সিকুইনড শাড়ি। তার সাথে তিনি টিম আপ করেছিলেন কালো রঙের ব্রালেট। উজ্জ্বল মেকআপ করেছিলেন দেবশ্রী। চোখে ব্যবহার করেছিলেন আইলাইনার ও শিমারি আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছিলেন মেরুন রঙের লিপস্টিকে। খোলা ছিল সিল্কি চুল। কোনোদিনই বেশি গয়না পরতে পছন্দ করেন না দেবশ্রী। শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং পরেছিলেন কানে। ডান হাতে ছিল ঘড়ি। নিজেই এই লুকের কোলাজ ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করে দেবশ্রী লিখেছেন গভীর রাতের উজ্জ্বল নক্ষত্র হয়ে ওঠার কথা। নিজের জীবনের উপলব্ধি দেবশ্রী তুলে দিয়েছেন ক্যাপশনে। নেটিজেনরাও তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

whatsapp logo