whatsapp channel

আনন্দের মাঝেই দুঃসংবাদ! করোনায় আক্রান্ত রাজ চক্রবর্তী, চিন্তায় পড়লেন গর্ভবতী শুভশ্রী

আজ সকালেই অভিনেত্রী শুভশ্রীর বেবি বাম্পের ছবি ও ক্যাপশন পোস্টে মজেছিলেন রাজ-শুভশ্রী ভক্তেরা। এর মধ্যেই খারাপ খবর এল রাজের পক্ষ থেকে। নিজেকে করোনা আক্রান্ত বলে ট্যুইটারে জানালেন পরিচালক রাজ চক্রবর্তী।…

Avatar

HoopHaap Digital Media

আজ সকালেই অভিনেত্রী শুভশ্রীর বেবি বাম্পের ছবি ও ক্যাপশন পোস্টে মজেছিলেন রাজ-শুভশ্রী ভক্তেরা। এর মধ্যেই খারাপ খবর এল রাজের পক্ষ থেকে। নিজেকে করোনা আক্রান্ত বলে ট্যুইটারে জানালেন পরিচালক রাজ চক্রবর্তী।

ট্যুইটে রাজ লেখেন,”আমার কোভিড ১৯ ধরা পড়েছে। সম্প্রতি আমার বাবা হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তবে দুবার তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। হোম কোয়ারেনটাইনে আছি, পরিবারের সদস্যদের কোভিড পরীক্ষা করা হবে।”

উল্লেখ্য, শুভশ্রী এখন আট মাসের অন্তঃসত্ত্বা। আজ সকালেই নতুন অতিথি সম্পর্কে আবেগমাখা অনুভূতি শেয়ার করে নজর কাড়েন রাজের স্ত্রী। এর মধ্যেই রাজের থেকে এমন আকস্মিক দুশ্চিন্তার খবরে চিন্তিত রাজ-শুভশ্রী ভক্তরা।

যদিও লক ডাউন কিংবা তার পরবর্তী সময়ে পরিবার ও স্ত্রীয়ের সঙ্গেই কাটাতে দেখা গেছে রাজকে। যতটুকু কাজের সূত্রে বাড়ির বাইরে ভেরিয়েছেন, প্রিকশন নিয়েই গেছেন প্রতিবার বলে জানিয়েছেন রাজ। এমন কি এর মধ্যে কোনরকম শুটিং ও করেন নি তিনি। তাই কীভাবে কোভিড আক্রান্ত হলেন রাজ তা জানা যায় নি। রাজ- শুভশ্রী এবং আগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করে কমেন্ট জানিয়েছেন রাজের অনুরাগীরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media