whatsapp channel

গোয়া থেকে গরম ছবি শেয়ার করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন পুজা

পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। তাঁর স্বামী কুণাল বর্মা (Kunal Verma)-র জন্মদিন উপলক্ষ্যে গোয়ায় পাড়ি দিয়েছিলেন পুজা ও কুণাল। গোয়ার একটি বিলাসবহুল রিসর্টে পালিত হয়েছে কুণালের জন্মদিন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। তাঁর স্বামী কুণাল বর্মা (Kunal Verma)-র জন্মদিন উপলক্ষ্যে গোয়ায় পাড়ি দিয়েছিলেন পুজা ও কুণাল। গোয়ার একটি বিলাসবহুল রিসর্টে পালিত হয়েছে কুণালের জন্মদিন। সেখানে ডান্স ফ্লোরে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে এই দম্পতিকে। ক্যামেরার সামনেই হুক্কা টেনেছেন কুণাল। জন্মদিনে তাঁকে ঘিরে চিয়ারলিডারদের ভিড় উপভোগ করেছেন তিনি। তবে দেখা মেলেনি পুজা ও কুণালের একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর। গোয়া থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন পুজা। এর মধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিতে পুজার পরনে রয়েছে লাল রঙের বিকিনি টপ ও কালো-সাদা প্রিন্টেড জগার্স। বিকিনি টপটি হল্টারনেক। এই টপের নেকলাইন ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ। এই টপের সাথে লো-ওয়েস্ট জগার্স টিম আপ করেছেন পুজা। জগার্স জুড়ে রয়েছে সাদা-কালো পোলকা ডট। জগার্সের ধারে রয়েছে লাল রঙের স্ট্রাইপ। উন্মুক্ত রয়েছে পুজার নাভি। হালকা মেকআপ করেছেন পুজা। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে পুজার চুল। কোমরে হাত দিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। রবিবার ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পুজা।

Advertisements

কুণালের জন্মদিনেও যথেষ্ট বোল্ড লুকে ধরা দিয়েছিলেন তিনি। সাদা রঙের কাট আউট ড্রেস পরেছিলেন পুজা। কোমরের কাছে কাট আউট ডিজাইনের ফলে উন্মুক্ত ছিল তাঁর নাভি। ক্লিভেজ শো-অফ করেছিলেন পুজা। ড্রেসের সাথে টিম আপ করেছিলেন ফ্লোরাল প্রিন্টেড সুতির জ্যাকেট। কিন্তু ডান্স ফ্লোরে যাওয়ার আগে জ্যাকেটটি খুলে ফেলেছিলেন পুজা।

Advertisements

আগামী দিন পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত কমেডি ঘরানার ফিল্মে। এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements