whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

দ্বিতীয় সন্তানের মুখ দেখতে করিনার বাড়িতে চাঁদের হাট, এলেন মাসি করিশ্মা কাপুর সহ অনেকে

২১ ফেব্রুয়ারি সকালে করিনার কোল আলো করে এসেছে পুত্র সন্তান । এরপর বুধবার মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। বর্তমানে দুই ছেলেকে নিয়ে নিজের আবাসনেই আছেন তিনি।

গত বছর লক ডাউন চলাকালীন সুসংবাদ দেন করিনা। জানান তিনি সন্তানসম্ভবা। করিনার সুসংবাদ পেয়ে অনেকেই চমকে যান। ৪০ এ এসেও মাতৃত্ব নেওয়ার হিম্মত দেখে অনেকেই অবাক হন। তার উপর প্রেগন্যান্সি চলাকালীন পুরোদমে সিনেমার শ্যুটিং থেকে শুরু করে বিজ্ঞাপনের শ্যুটিং করে গিয়েছেন। কখনোই চুপ করে বসে থাকেননি তিনি। প্রেগন্যান্সিকে দুর্দান্ত ভাবে উপভোগ করেছেন। এবার পালা পোস্ট প্রেগন্যান্সির। সদ্য ফিরেছেন তার দ্বিতীয় সন্তানকে নিয়ে।

এরই মধ্যে করিনা ও সাইফের বাড়িতে উপস্থিত হয়েছেন দিদি করিশ্মা কাপুর ও তার মেয়ে, প্রিয় বান্ধবী মালাইকা অরোরা ও সঙ্গী অরজুন কাপুর, ননদ সোহা আলি খান ও তার স্বামী। এখনও পর্যন্ত ববিতা ও রণধীর কাপুরকে দেখা যায়নি। তবে সব মিলিয়ে করিনার বাড়িতে এখন তারকা দের চাঁদের হাট বসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বাড়িতে এসেও কাজ হাতছাড়া করেননি। স্বামী সাইফের জন্য একটু প্রেম তার কমেনি বরং নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন বেবো। আর এই পোস্ট তিনি উৎসর্গ করেছেন সইফকে। সইফের আসন্ন ছবি ‘ভূত পুলিশ’-এর (Bhoot Police) মুক্তির দিনটি ঘোষণা করেছেন করিনা। এই সিনেমার শ্যুটিং করতে হিমাচল গিয়েছিলেন সাইফ, অর্জুন কাপুর ও জ্যাকলিন। এরপরেই ছেলে তৈমুর ও বান্ধবী মালাইকাকে নিয়ে হিমাচল উড়ে যান বেবো। স্বামীকে যে চোখে হারান তা বেশ স্পষ্ট। সেইজন্যে বাড়ি আসার পরেও স্বামীর নতুন মুভির প্রচারে নেমে গিয়েছেন করিনা কাপুর খান।

আমাদের কভারে ব্যবহৃত ছবিটি তৈমুরের সময়কার। এই মুহূর্তে করিনার সদ্যজাত সন্তানের কোনো ছবি পাওয়া সম্ভব হয়নি যেহেতু নবাব দম্পতি আগেভাগেই জানিয়েছেন তারা দ্বিতীয় সন্তানের কোনো রকম ছবি মিডিয়ার কাছে প্রকাশ্যে আনবেন না। শুধুমাত্র প্রতীকী ছবি হিসেবে আমাদের কভার পিকটি ব্যবহৃত। এটি করিনার দ্বিতীয় সন্তানের ছবি নয়।

whatsapp logo