BollywoodHoop Plus

Gadar 2: কুড়ি বছর পর ‘গদর’ সিনেমার রেশ ধরেই শুরু দ্বিতীয় ভাগ, একসঙ্গে ফিরছেন সানি-আমিশা

চেক বাউন্স হওয়ার অভিযোগে অমিশা পটেল (Amisha Patel)-এর নামে জারি হয়েছে সমন। কিন্তু তার মাঝেই বলিউডে কামব‍্যাক করতে চলেছেন তিনি। শুরু হয়ে গেল অমিশা ও সানি দেওল (Sunny Deol) অভিনীত ফিল্ম ‘গদর -পার্ট টু’-র শুটিং।

2001 সালে ভারত-পাকিস্তানের পার্টিশানের প্রেক্ষাপটে তৈরি হয়েছিল ‘গদর : এক প্রেম কথা’। পার্টিশানের প্রভাবে দুই ধর্মের মানুষের জীবনের উপর প্রভাব তুলে ধরেছিল এই ফিল্ম। অমিশা অভিনীত সাকিনা চরিত্রটি ঘটনাচক্রে ভারত পেরিয়ে পাকিস্তানে প্রবেশ করতে পারেনি। তাকে মেরে ফেলতে গিয়েও পারে না তারা সিং। এরপর তার সঙ্গে বিয়ে হয় সাকিনার। তাদের একটি পুত্রসন্তান হয়। এক হোলির দিনে সাকিনা জানতে পারে, তার পরিবারের সবাই সুস্থ রয়েছে ও তারা রয়েছে পাকিস্তানে।

পরিবারের সঙ্গে দেখা করতে সাকিনা পাকিস্তানে পৌঁছালে তার পরিবার তারার থেকে তাকে আলাদা করতে চায়। কিন্তু শেষ অবধি তা পেরে ওঠে না। তারাকে মেনে নেয় সাকিনার পরিবার। আবারও সাকিনা ও তারা তাদের পুত্রকে নিয়ে ফিরে আসে ভারতে। এরপর কুড়ি বছরের লিপ নিয়ে 2021 সালে আবারও শুরু হল ‘গদর : পার্ট টু’-র শুটিং। এবার কাহিনী আবর্তিত হবে সাকিনা ও তারার একমাত্র পুত্রসন্তানকে নিয়ে যে এখন তরতাজা যুবক। কুড়ি বছর আগে শিশুশিল্পী উৎকর্ষ শর্মা (Utkarsh Sharma) এই চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি এখন যুবক। সম্ভবত তাঁকেই দেখা যাবে তারা ও সাকিনার পুত্রের চরিত্রে। তারার চরিত্রে অভিনয় করছেন সানি দেওল।

অনিল শর্মা (Anil Sharma)-র পরিচালনায় হিমাচল প্রদেশের কাংগড়া জেলায় শুরু হয়ে গিয়েছে শুটিং। কিন্তু গদরের সিকোয়েলে উঠে আসতে চলেছে তারা ও তার পুত্রের কাহিনী। ইতিমধ্যেই শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

whatsapp logo