whatsapp channel

পরনে জিমের পোশাক, সুস্থ হয়ে ছন্দে ফিরছেন মিমি চক্রবর্তী, উৎসাহ যোগালেন ইমন

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নিজের অজান্তেই ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে রীতিমতো অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলে সুস্থ হয়ে উঠে নিজেকে ভালো রাখতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নিজের অজান্তেই ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে রীতিমতো অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলে সুস্থ হয়ে উঠে নিজেকে ভালো রাখতে মিমি শুরু করেছেন এক্সারসাইজ।

Advertisements

সম্প্রতি ওয়ার্কআউটের পোশাকে মিমি তাঁর একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। মিমির পরনে রয়েছে নাইকির কালো রঙের ওয়ার্কআউট শর্টস ও স্পোর্টস ব্রা। নিজের বাড়ির ব্যালকনি গার্ডেন-এ বসে আঙুলে ভিকট্রি চিহ্ন দেখিয়ে ছবি তুলেছেন মিমি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, নিজেকে শেপে ফিরিয়ে নিয়ে আসবেন ও আরো উজ্জ্বল করে তুলবেন। মিমির ছবিতে কমেন্ট করে গায়িকা ইমন চক্রবর্তী (Imon chakraborty) মিমিকে এগিয়ে যেতে উৎসাহ দিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Advertisements

ভুয়ো ভ‍্যাকসিন নেওয়ার পর 26 শে জুন ভোরে মিমি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর গলব্লাডারের সমস্যা দেখা দিয়েছিল। কমে গিয়েছিল রক্তচাপ। মিমির পেটে মারাত্মক ব্যথা শুরু হয়। আগে থেকেই মিমির ‘গলব্লাডার স্লাজ ও স্লাগিশ লিভার’-এর সমস্যা থাকায় মিমির শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসক মিমিকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। অগত‍্যা বাড়িতেই চলে চিকিৎসা। আপাতত মিমি অনেকটাই সুস্থ আছেন। তিনি নিজেই সেই কথা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তবে নিজের সুস্থতার কথা ইন্সটাগ্রামে শেয়ার করে ক্ষান্ত থাকেননি মিমি। তিনি জানিয়েছেন, এই প্রথম তিনি অনুভব করলেন খারাপ লাগার অনুভূতি আসলে কেমন।

Advertisements

মিমি লিখেছেন, তাঁর অনুরাগীরা যদি জানতে চান, তাঁর শারীরিক অসুস্থতার দিনগুলি কেমন ছিল, তাহলে তিনি বলবেন শারীরিক ও মানসিক যন্ত্রণায় জর্জরিত ছিলেন তিনি। তাঁর সুস্থতা কামনার জন্য মিমি নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন। তার সঙ্গে মিমি শেয়ার করেছেন একগোছা গোলাপি ফুলের ছবি যা মিমির মতোই আবারও সতেজ হয়ে উঠেছে।

দেবাঞ্জন দেব (Debanjan deb) নামে এক ব্যক্তি নিজেকে উচ্চপদস্থ অফিসারের তকমা দিয়ে কলকাতা পুরসভার নাম করে একাধিক ভুয়ো ভ‍্যাকসিন ক্যাম্পের আয়োজন করেছেন। 23 শে জুন কসবায় এরকম একটি ক্যাম্পে মিমিও ভ‍্যাকসিন নিয়েছিলেন। এরপর সেখান থেকে ভ‍্যাকসিনের সার্টিফিকেট না পাওয়ায় মিমির সন্দেহ হয়। এমনকি কোউইং-এও এই ধরনের ক্যাম্পের কোনো উল্লেখ ছিল না। ফলে মিমি সত্ত্বর বিষয়টি উপর মহলে জানালে নড়েচড়ে বসে প্রশাসন। দেবাঞ্জনকে আটক করে কলকাতা পুলিশ। তাঁকে গ্রেফতার করে জানা যায়, রীতিমতো আটঘাট বেঁধে ভুয়ো ভ‍্যাকসিন চক্র চালাচ্ছিলেন দেবাঞ্জন। ফলে মিমি বা কোনো ব্যক্তির এই ভ‍্যাকসিন ক্যাম্প নিয়ে কোনও সন্দেহ হয়নি। এমনকি মিডিয়ার নজরেও কোনো সমস্যা ধরা পড়েনি। মিডিয়া, সেলিব্রিটি, আম জনতা সবাই জানতেন কলকাতা পুরসভার তরফ থেকে কোভিড ভ‍্যাকসিন ক্যাম্পের আয়োজন করা হয়েছে। বলা যেতে পারে, নেটিজেনদের একাংশ মিমিকে যতই ট্রোল করুন না কেন, একরকম মিমির উদ্যোগেই কিন্তু ধরা পড়েছে ভুয়ো ভ‍্যাকসিন চক্র।

whatsapp logo
Advertisements
Avatar