BollywoodHoop Plus

নেহার সঙ্গে ব্রেক-আপ নিয়ে কি বললেন গায়িকার প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি!

আগের বছর লকডাউন শেষে বলিপাড়ায় গুঞ্জন শুরু হয় জনপ্রিয় গায়িকা নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। প্রথমে নাম না বললেও শেষে প্রেমিকের নাম বলেম তাও আবার নতুন গানের অ্যালবাম মুক্তির পর। এরপর গত ২৪ অক্টোবর দিল্লীর গুরু পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। দুপক্ষের বাড়ির সদস্য আর কয়েকজন আত্মীয়দের রোহনপ্রীত এবং নেহার বিয়ের সম্পন্ন হয়। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷

বিয়ের পর স্বামীর সাথে প্রথম করওয়া চৌথ থেকে হোলি উৎসব সবই ভালো করে উদযাপন করছেন। ইন্ড্রাস্টিতে পা রাখার পর নেহা প্রথম প্রেমে পড়েছিলেন গায়ক হিমাংশ কোহলি। একে অপরের সাথে ডেট ও করেছিলেন। গেয়েছেন গান ও। ‘ও হামসাফার ‘ গান বেশ হিট হয়। এদের মধ্যে সবকিছু ভালো চলছিল কিন্তু ২০১৮ সালে হঠাৎ খবরে আসে এদের ব্রেক আপের খবর। কিন্তু কেন এই সম্পর্ক ভেঙে যায় সেই কারণ এখনো কেউ জানেনা। তবে দুজনেই এখন মুভ অন করে গিয়েছে।

নেহা নিজের স্বামী আর নতুন সংসার নিয়ে বেশ হাসিখুশি আছেন অন্যদিকে হিমাংশ নিজের কেরিয়ার নিয়ে বেশ ব্যস্ত। এদের সম্পর্ক ভাঙা নিয়ে অনেকেই হিমাংশকে দায়ী করেছিলেন। তখন হিমাংশ চুপই ছিলেন। নিজেকে নির্দোষ বলে প্রমাণ করেননি। অন্যদিকে নেহা ব্রেকআপের পর রিয়েলিটি শো থেকে শুরু করে লাইভ পারফরমেন্সে কেঁদে ভাসিয়েছিলেন নেহা। এমনকী, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ বলে একটি গানের ভিডিয়োও প্রকাশ করে সকলের থেকে সমবেদনা পেয়েছিলেন।

নিজের ব্রেক আপ নিয়ে এবার এক সংবাদমাধ্যমে কথা বললেন হিমাংশ। এক সাক্ষাৎকারে তিনি বললেন, “এটা তাঁর ব্রেকআপ ছিল। কেন তিনি সবাইকে বলে বেরাবেন হবে তাদের কী হয়েছিল? কেন সবার কাছে এটা এত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল তা তিনি জানেননা।” তিনি আরো বলেন, “নেহা নিজের জীবনে মুভ অন করেছেন। রোহনপ্রীতকে বিয়ে করে ও খুশিও রয়েছেন। নেহার জন্য তিনিও খুশি। তিনি নিজেও নিজের স্বপ্নপূরণ করছেন। কেরিয়ার নিয়ে ভাবছেন।”

দু’জনেই যদি দু’জনের মতো করে খুশি থাকতে পারে তাহলে সকলের এত মাথা ব্যথা কেন এই নিয়ে নেটিজেনদের প্রশ্ন করেন। তিনি আরো বলেন, ২০২১ সাল এসেও মানুষ ২০১৮ সালের ব্যাপার নিয়ে মাথা ঘামাচ্ছে। আর তিনি নেহার সাথে কোনো অন্যায় করেননি। লোকে যতটা খারাপ তাকে ভাবে ততটা খারাপ তিনি নন। ব্রেক আপের কারণ এখনো কেউ কোনোদিন খোলসা করে বলেননি।

whatsapp logo