Hoop PlusTollywood

Swastika Mukherjee: সবুজ শাড়িতে উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, স্বস্তিকার হট পোজে ঘুম উড়ল নেটিজেনদের

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) বর্তমান প্রজন্মের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। বিতর্ক তিনি তৈরি করেন না। কিন্তু তিনি যাই করুন না কেন, বিতর্ক তৈরি হবেই। ফলে স্বস্তিকা আর ভাবেন না ট্রোল নিয়ে, অযথা বিতর্ক নিয়ে। অভিনয়ের পাশাপাশি একমাত্র কন্যা অন্বেষা (Anwesha)-র সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন স্বস্তিকা। সেখান থেকেই তিনি শেয়ার করেছেন নিজের কয়েকটি ছবি।

ছবিগুলিতে স্বস্তিকার পরনে রয়েছে সবুজ রঙের প্লিটেড শাড়ি। তাতে লাল রঙের প্রিন্ট। এই শাড়ির সাথে সাদা রঙের ডিপ নেক ব্লাউজ পরেছেন স্বস্তিকা। ফলে শাড়ির আঁচলের ফাঁক দিয়ে সামান্য উন্মুক্ত হয়েছে তাঁর ক্লিভেজ। কানে সোনালি রঙের লিফ শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন তিনি। বাঁ হাতে রয়েছে বড় ডায়ালের ঘড়ি। হালকা মেকআপ করে চুল সেট করে খোলা রেখেছেন স্বস্তিকা। বড় জানলার পাশে কখনও সোফায় বসে, কখনও দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। সূর্যাস্তের আলো এসে পড়েছে তাঁর চোখে-মুখে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, সবুজ চোখের চাহিদা সবুজ শাড়ি। স্বস্তিকার পরনের শাড়িটি ‘বহুরূপী শান্তিনিকেতন’ বুটিকের। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, অভিনয় ও রূপে মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর উত্তরাধিকারী স্বস্তিকা।

‘কোয়ালা’ ফিল্মের প্রোমোশনের কারণে দিল্লিতে রয়েছেন স্বস্তিকা। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irfan Khan)- এর পুত্র বাবিল খান (Babil Khan)। চলতি বছরের পয়লা ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিম হতে চলেছে ‘কোয়ালা’। তবে সাম্প্রতিক কালে ক্রমশ ওটিটি কুইন হয়ে উঠছেন স্বস্তিকা।

চলতি বছরেই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হয়েছে ‘দ্য ক্রিমিনাল জাস্টিস’-এর তৃতীয় সিজন। এই ওয়েব সিরিজে অবন্তিকা আহুজার ভূমিকায় অভিনয় করে অবলীলায় নজর কেড়েছেন স্বস্তিকা। অপরদিকে ভাইরাল হয়ে গিয়েছে ‘কোয়ালা’-র ট্রেলারও। বাবিল খানের পাশাপাশি স্বস্তিকা- ম্যাজিক দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

whatsapp logo