whatsapp channel

Uorfi Javed: প্রস্তাবে রাজি না হওয়ায় ভোগান্তির শিকার উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন সেনসেশন। তবে কোনোদিনই তাঁর যাত্রাপথ সহজ নয়। ফলে উরফিকে বারবার বিতর্কিত হতে হয়। কয়েক মাস আগে বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) তাঁর…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন সেনসেশন। তবে কোনোদিনই তাঁর যাত্রাপথ সহজ নয়। ফলে উরফিকে বারবার বিতর্কিত হতে হয়। কয়েক মাস আগে বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) তাঁর বিরুদ্ধে অশ্লীলতা প্রদর্শনের অভিযোগ তুলেছিলেন। এই অভিযোগের ভিত্তিতে থানায় হাজিরা দিতে হয়েছিল উরফিকে। তবে তিনি জানিয়েছিলেন, তাঁর কেরিয়ারের কারণে এই ধরনের পোশাক পরেন তিনি। এবার উরফি হুমকি পেলেন বিখ্যাত পরিচালক নীরজ পান্ডে (Neeraj Pandey)-র সহকারীর কাছ থেকে।

উরফি জানিয়েছেন, তাঁকে এক ব্যক্তি ফোন করে দাবি করেন, তিনি নীরজ পান্ডের অফিস থেকে তাঁর সহকারী কথা বলছেন। ওই ব্যক্তি উরফির সাথে দেখা করতে চাইলে মডেল-অভিনেত্রী বলেন, তাঁকে প্রোজেক্ট সম্পর্কে বিস্তারিত তথ্য পাঠাতে। উরফির কথায় রেগে ওঠেন ওই ব্যক্তি। তিনি বলেন, উরফির এত ক্ষমতা কি করে হয়, তিনি নীরজ পান্ডেকে অপমান করেন। এমনকি ওই ব্যক্তি দাবি করেন, তিনি উরফির গাড়ির নম্বর ও বিস্তারিত তথ্য জানেন। উরফি তাঁকে ‘না’ বলেছেন। অতএব তিনি যখন-তখন উরফিকে মারতে পারেন। তাঁর পোশাক পরার ধরনের কারণে উরফিকে হত্যা করতেও পিছপা হবেন না ওই ব্যক্তি।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় পুরো ঘটনাটি জানান উরফি। তবে তিনি এই পোস্টে পুলিশে অভিযোগ সম্পর্কে কিছু উল্লেখ না করলেও এদিন উরফিকে থানার বাইরে দেখা গিয়েছে। তবে এখনও অবধি এই প্রসঙ্গে নীরজের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

সাম্প্রতিক কালে উরফি সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করার পাশাপাশি ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে ধরা দিয়েছেন। এছাড়াও রিলিজ করেছে উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo