whatsapp channel

Soumitrisha Kundu: ‘জিম-টিম সব ন্যাকামি’, আলটপকা মন্তব্য করে ফের চর্চায় সৌমিতৃষা

সিরিয়াল বহুদিন আগে শেষ হয়ে বড়পর্দার নায়িকা হয়ে গেলেও এখনো তিনি দর্শকদের কাছে 'মিঠাই রানী'ই থেকে গিয়েছেন। সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), সিরিয়ালের দৌলতে এই নামটি এখন গোটা বাংলার মানুষের কাছে…

Avatar

Nirajana Nag

সিরিয়াল বহুদিন আগে শেষ হয়ে বড়পর্দার নায়িকা হয়ে গেলেও এখনো তিনি দর্শকদের কাছে ‘মিঠাই রানী’ই থেকে গিয়েছেন। সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), সিরিয়ালের দৌলতে এই নামটি এখন গোটা বাংলার মানুষের কাছে পরিচিত। মিঠাই সিরিয়ালের রমরমা এক সময় ছিল দেখার মতো। মাসের পর মাস ধরে বাংলা সেরা থাকার রেকর্ড গড়েছিল এই ধারাবাহিক। দীর্ঘ দু বছর সাফল্যের সঙ্গে পার করে ২০২৩ এর জুন মাসে শেষ হয় মিঠাই। সিরিয়াল শেষের আগেই প্রথম সিনেমার সুখবরটা দিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। দেবের বিপরীতে ‘প্রধান’ ছবিতে নায়িকা রুমির চরিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সিরিয়াল থেকে সিনেমায় পা রেখেই যেন আরো গ্ল্যামারাস হয়ে উঠেছেন সৌমিতৃষা। শাড়ি বা ওয়েস্টার্ন পোশাকে তাঁর বোল্ড লুকের ছবি অনুরাগীদের বুকের ধুকপুক বাড়িয়ে দেয় দ্বিগুণ। অনেকের মনেই প্রশ্ন জাগে, এত সুন্দর ফিগার কীভাবে মেনটেন করেন তিনি? কেমন ডায়েট মেনে চলেন সৌমিতৃষা? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Soumitrisha Kundu: 'জিম-টিম সব ন্যাকামি', আলটপকা মন্তব্য করে ফের চর্চায় সৌমিতৃষা

সৌমিতৃষা জানান, খেতে খুব ভালোবাসেন তিনি। ডায়েটিং তাঁর দ্বারা হয় না। মিষ্টি খেতে বিশেষ ভাবে খূব পছন্দ করেন তিনি। তবে যখন খাওয়া বেশি হয়ে যায়, তখন শুধু মিষ্টিটাই বাদ দেন সৌমিতৃষা। বাকি সব খাবার যেমন খাওয়ার তেমনি খান। অবাক করার মতো বিষয়, শরীরচর্চা খুব একটা করেন না অভিনেত্রী। তাঁর কথায়, জিম তাঁর কাছে ‘ন্যাকামি’। একবার নাকি জিমে ভর্তি হয়েছিলেন তিনি। এক মাস জিম করেই ক্ষান্ত দিয়েছিলেন সৌমিতৃষা। শুধু খাওয়ার দিকটাই একটু সচেতন ভাবে মেনে চলার চেষ্টা করেন তিনি। আর যা টুকটাক শরীরচর্চা করার সবটাই তিনি করেন বাড়িতেই।

নিজের বাড়িতে থাকতেই বেশি পছন্দ করেন সৌমিতৃষা। মা বাবার সঙ্গে ঘুরতে যাওয়া আর নাহলে বাড়িতে বসে শপিং করেই অবসর সময় কাটাতে ভালোবাসেন অভিনেত্রী। আগামীতে বেশ কিছু প্রোজেক্টের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। তবে এখনো পর্যন্ত কিছুই চূড়ান্ত হয়নি বলেই জানান সৌমিতৃষা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই