Hoop PlusTollywood

নতুন অতিথিকে স্বাগত জানালেন নুসরত, শেয়ার করলেন খুদে পায়ের ছবি

মিডিয়ার দৌলতে প্রায় সকলেই হয়তো জানেন যে আগামী সেপ্টেম্বর মাস নাগাদ নুসরত জাহান সন্তান প্রসব করতে চলেছেন। তবে এরই মধ্যে তার ঘরে আসতে চলেছে আরেক খুদে সদস্য। এদিন ইনস্টাগ্রামে নুসরত নিজেই স্বাগত জানিয়েছেন তাকে। হোম লিখে দুটি পায়ের ছাপ দিয়েছেন। অবশ্য ওই পায়ের ছাপ দেখে মনে হচ্ছে ওটি কোনো কুকুর ছানার।

তাহলে কি সন্তান প্রসবের আগে কুকুর ছানা নিয়ে এলেন বাড়িতে? একথা সত্য, বাড়িতে পোষ্য প্রাণী থাকলে ঘরে একটা আলাদা পজিটিভটি কাজ করে। এছাড়াও খুদে বাচ্চাদের কাছে পোষ্য সারমেয় আনন্দের এবং খেলার সামগ্রী হয়ে ওঠে। এমনিতেই কুকুর ছানারা বাচ্চাদের সঙ্গে খেলতে খুবই ভালোবাসে, ওরাও জানে বাচ্চাদের সঙ্গে কিভাবে মিশতে হয়, সেই জন্যেই কি সন্তান প্রসবের আগে কুকুর ছানা নিয়ে এলেন ঘরে?

এদিকে যশ দাশগুপ্ত এদিন তার প্রিয় পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর থেকে মানুষের বুঝতে অসুবিধা হয়নি যে যশের থেকেই হয়তো নতুন কুকুর ছানা ঘরে এনেছেন নুসরত অথবা কিনে এনেছেন। অর্থাৎ, এখনও পর্যন্ত নুসরত যাই করুন না কেনো যশের সঙ্গে নিজের নাম জড়িয়েই ফেলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

ইতিমধ্যে গুঞ্জন এটাই শুরু হয়েছে যে নুসরত যে সন্তান সম্ভবা তার পিছনে যশের হাত রয়েছে। নিখিল জৈন পরিস্কার জানিয়ে দিয়েছেন তিনি ওই সন্তানের বাবা নন। অন্যদিকে, নুসরত আরো আগে জানিয়েছেন নিখিল তার স্বামী নন, তুরস্কের বিয়ে আইনত বৈধ নয় এবং ওটা শুধুই সহবাস। এরপর থেকেই চর্চায় রয়েছেন নুসরত জাহান, পাশাপাশি নাম জড়িয়ে যশ দাশগুপ্তেরও। গুঞ্জন এই পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে যেখানে বহুলাংশের ধারণা, যশ হলেন নুসরতের আগত সন্তানের পিতা। অবশ্য, এই নিয়ে যশ ও নুসরত উভয়েই মুখে কুলুপ এঁটেছেন।

whatsapp logo