BollywoodHoop Plus

Urfi Javed: চকচকে পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে শরীর, উর্ফির নয়া লুকে চক্ষু চড়কগাছ ভক্তদের

সমালোচনার ধার ধারেন না Bigg Boss OTT র প্রতিযোগী উর্ফি জাভেদ (Urfi Javed/Uorfi Javed)। তাই বারবার নিজের ইচ্ছা অনুযায়ী চলেন। বিগ বসের জন্য উর্ফি বিশেষ কোনো পরিচিতি পাননি। বরং বিগ বসের ঘর থেকে বেরোনোর পর পরিচিতি কয়েকশো গুন বাড়িয়ে নেন একাই। একই বলে একাই একশো।

কিভাবে দর্শক টানতে হয় বা কিভাবে নিজের ইচ্ছাকে ও প্রতিভাকে প্রাধান্য দিতে হয় তা উর্ফি হাড়ে হাড়ে জানেন। সেই জন্যেই সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের স্টাইলে বাঁচেন, প্রতিবার তিনি ঝড় তোলেন নেট দুনিয়ায় নিজের ক্যারিশমায়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আজ উর্ফি কি পরলেন বা কিভাবে সাজলেন এটাই সকলের প্রশ্ন থাকে। যারা উর্ফিকে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করেন তারা প্রত্যেকেই উর্ফি’র নতুন স্টাইলের জন্য অপেক্ষা করেন। এদেরই মধ্যে কেউ করেন নিন্দা, কেউ প্রশংসা।

কখনো ঝিনুক তো কখনো চালের বস্তা, কখনো আবার কাঁচ দিয়ে ড্রেস বানান উর্ফি। অভিনেত্রীর এমন ড্রেসের স্টাইল দেখলে আচ্ছা আচ্ছা ড্রেস ডিজাইনার ভির্মি খাবে। প্রতিদিন কটাক্ষের শিকার হন, সেই প্রতিদিন নিত্য নতুন স্টাইল নিয়ে হজির হন। অনেকে বলেন, উর্ফি কি ক্লান্ত হন না? উত্তরে – একেবারেই ক্লান্ত নন তিনি। বরং এইবারে অ্যালুমিনিয়ামের ব্রালেট টপ আর মিনি স্কার্ট পরেছেন। এতেই কারোর সাজেশন, উর্ফি এরপর ব্যান্ডেজ দিয়ে পোশাক তৈরি করা চাই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo