Hoop PlusTollywood

Madhumita Sarcar: প্রেমে লেঙ্গি মারার মানুষ আমি নই, লেঙ্গি খেয়েছি বেশি: মধুমিতা

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) রূপের ছটায় কত অনুরাগীই যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র সৌন্দর্যেই নয়, অভিনয়ের দক্ষতায় প্রথমে ছোট পর্দা ও পরে বড় পর্দাতেও প্রশংসা পেয়েছেন মধুমিতা। তবে শুধুই অভিনয় বা সৌন্দর্যের জন্যেই যে মধুমিতাকে নিয়ে চর্চা হয় তা নয়, তাঁর স্টাইলিং নিয়েও যথেষ্ট আলোচনা হয়! আর এবার তিনি এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করলেন জীবনের গোপন কিছু কথা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মধুমিতা সরকারকে একটি র‍্যাপিড ফায়ার সাক্ষাৎকারের ভিডিওতে দেখা যায়। আর এই ভিডিওতেই অভিনেত্রী উত্তর দেন বেশ কিছু প্রশ্নের। সাক্ষাৎকারের প্রথম প্রশ্ন ছিল, ‘ফোন কল নাকি চ্যাট?’; উত্তরে মধুমিতা বলেন, ‘অবশ্যই ফোন কল’। এছাড়াও তিনি স্বীকার করেন যে শেষ তার ফোনে লুপে বেজেছে ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি। এছাড়াও তিনি জানান তার মোবাইলে বয়ফ্রেন্ডের নাম্বার ‘জেমস বন্ড’ নামে সেভ ছিল। এছাড়াও মধুমিতা তার সোলো ট্রিপের প্রসঙ্গে বলেন যে তিনি অস্ট্রেলিয়া, সিকিম এবং উত্তরাখণ্ডে একাই গিয়েছেন। তবে এবার আসে মজার প্রশ্ন, ‘প্রেমে বেশি লেঙ্গি মেরেছো নাকি খেয়েছো?’; কিছুটা ভেবে একগাল হাসি হেসে মধুমিতা জানান, ‘লেঙ্গি মারার মতো মানুষ আমি নই, তবে খেয়েছি’।

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী মধুমিতা সরকার ঈশ্বরের কাছে একটি সুপার পাওয়ার চাওয়ার কথাও বলেন। তিনি জানান, ‘সামনের মানুষটা আমার ব্যাপারে কি ভাবছে এই ক্ষমতা থাকলে ভালো হত’।পাশাপাশি এই সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করেন যে তার মায়ের হাতের মাটন আর ভাতই হল প্রিয় খাবার। প্রতিদিন অভিনেত্রী তেলেগু ক্লাস এবিং ডান্স ক্লাস করেন একথাও তিনি স্বীকার করেন এই সাক্ষাৎকারে। এছাড়াও তিনি জানান যোগব্যায়ামের থেকে ওয়ার্ক আউট বেশি পছন্দ করেন। এছাড়াও নিজের মজার একটি নামও মধুমিতা অকপটে বলে ফেলেন। সেটি হল ‘তারকাঁটা’। এছাড়াও প্রিয় মেন্টর তিনি তৃণা এবং অভিষেককেই বেছে নেন এই সাক্ষাৎকারের শেষ পর্যায়ে।

স্টার জলসার জনপ্রিয় রিয়্যেলিটি-শো ডান্স ডান্স জুনিয়র-এ এই সপ্তাহে থাকছে চমক। জানা গেছে, রিয়্যেলিটি শো এর মঞ্চে খুদে প্রতিযোগীদের উদ্বুদ্ধ করতে এবার উপস্থিত থাকবেন অভিনেত্রী মধুমিতা সরকার এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি এর মঞ্চে বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন দেব, রুক্মিণী মৈত্র, মনামী ঘোষ। ছোট পর্দার জনপ্রিয় মুখ তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিতকেও দেখা যায় এই শোতে ক্যাপ্টেনের ভূমিকায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা