Hoop PlusTollywood

Ankush Hazra: দেবকে দেখে হিংসায় জ্বলছেন অভিনেতা অঙ্কুশ!

বাংলা সিনে জগতের দেব (Dev) যেমন জনপ্রিয় মুখ, তেমনই অঙ্কুশ হাজরা (Ankush Hazra) হলেন আরেক কীর্তিমান অভিনেতা। বর্তমানে তিনি দাপিয়ে বড় পর্দা ও ছোট পর্দায় জমিয়ে কাজ করছেন। এরপরেও দেবকে অনেকটা হিংসা করতে শুরু করেছেন অঙ্কুশ। ব্যাপারটা কি? সাধারণত অভিনেত্রীদের মধ্যে চুলোচুলি হয় চুপিচুপি, কিন্তু পুরুষ অভিনেতারাও এই দলে! ঘটনাটা কিন্তু বেশ মজাদার। কারণ, অঙ্কুশ মানেই কোনো মজাদার ঘটনার সূচনা। চলুন দেখি অঙ্কুশ কেন এত হিংসুটে হয়ে গেলেন।

সম্প্রতি, দেব ও রুক্মিণী ঘুরতে গিয়েছেন বরফের দেশে। সনক ছবির পর রুক্মিণীর এটা লং ট্যুর। আপাতত, আইসল্যান্ডে প্রেমের রঙ ছড়াচ্ছেন এই জুটি। গত ২৮ শে অক্টোবর প্রথমে এই জুটি পৌঁছায় দুবাই, সেখান থেকে তারা আইসল্যান্ডের জন্য যাত্রা করেন। এই মুহূর্তে দেব বা রুক্মিণীর ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই শুধু আইসল্যান্ডে বিভিন্ন ছবির সম্ভার।

দুবাই পৌঁছে দেব একটি ছবি পোস্ট করেন, যেই ছবিকে কেন্দ্র করেই নিজের একটি ছবি পোস্ট করেন অঙ্কুশ হাজরা। শুধুই যে ছবি পোস্ট করেছেন এমনটা নয়, মনের ভিতর জমে থাকা হিংসা উজাড় করে দিয়েছেন ক্যাপশনে। ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘কেউ আইসল্যান্ডের মজা লুটছে, আর কেউ কিশমিশের ডাবিং করছে’। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘হাইট অফ জেলাসি’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

আমরা সকলেই জানি, এই মুহূর্তে দেব শুধুই একজন অভিনেতা নন বা রাজনীতিবিদ নন। তিনি এখন প্রযোজক বটে। ‘কিশমিশ’-ছবির প্রযোজনা করছেন দেব। এবং এই আসন্ন ছবিতে অভিনয়ে আছেন অঙ্কুশ হাজরা। সম্প্রতি চলছে ডাবিং এর কাজকর্ম। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথমদিকেই মুক্তি পাবে দেব প্রযোজিত ‘কিশমিশ’।

Related Articles