প্রেমের সম্পর্ক নিয়ে তুমুল বিতর্ক, নতুন অভিযানে গেলেন শ্রাবন্তীর ছেলে অভিমুন্য, ভাইরাল ছবি

শ্রাবন্তী ভোটের লড়াইয়ে পা দিয়ে ফেলেছেন। বিজেপিতে সদ্য নাম লিখিয়েছেন তিনি। এখনও পর্যন্ত বিজেপির প্রার্থী তালিকায় তার নাম ঘোষিত হয়নি ঠিকই কিন্তু তিনি এই লিস্টে থাকতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন।…

HoopHaap Digital Media

শ্রাবন্তী ভোটের লড়াইয়ে পা দিয়ে ফেলেছেন। বিজেপিতে সদ্য নাম লিখিয়েছেন তিনি। এখনও পর্যন্ত বিজেপির প্রার্থী তালিকায় তার নাম ঘোষিত হয়নি ঠিকই কিন্তু তিনি এই লিস্টে থাকতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন। মানুষের জন্য কাজ করতে চান শ্রাবন্তী, গেরুয়া শিবিরে নাম লেখানোর পর এমনটাই বলেছিলেন তিনি। সোনার বাংলা গড়তে তিনিও চান।

একদিকে যেমন শ্রাবন্তী শত প্রতিকূলতার মধ্যেও, শত সমালোচনার মধ্যেও নিজের অন্য পরিচিতি গড়ে তুলতে চাইছেন, ঠিক তখনই মায়ের পাশে নেই ছেলে ঝিনুক। অভিমন্যুর ডাক নাম ঝিনুক। তিনি এখন সাদা বরফের মাঝে বিচরণ করছেন।

উত্তরাখণ্ডে ট্রেকিং করছেন অভিমন্যু। দুধ সাদা বরফের মধ্যে দাড়িয়ে একাধিক ছবি পোস্ট করেছেন অভিমন্যু। সঙ্গী তার কে? তা জানা সম্ভব হয়নি ঠিকই তবে কিছুদিন আগেই প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে অভিমন্যু জানান তাঁদের প্রেমের কথা।

দামিনী, শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। তিনি ও প্রফেশেনাল মডেল। এই মডেলের সঙ্গেই জুটি বেঁধেছেন অভিমন্যু। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করে জানান দেন তাদের চুটিয়ে প্রেমের কথা। এর আগেও গার্লফ্রেন্ডকে নিয়ে রাজস্থান সফরে যান শ্রাবন্তী পুত্র। এমনকি আজমির শরিফ দরগায় হাজির হন তারা। একটা সময় এই জুটিকে নিয়ে চর্চায় মাতে নেট জনতা। আবারও ফের ভাইরাল হল শ্রাবন্তী পুত্র অভিমন্যুর উত্তরাখণ্ড ভ্রমণের একাধিক ছবি।

Leave a Comment