Hoop PlusTollywood

Mimi Chakraborty: নববধূর সাজে সকলকে চমকে দিলেন মিমি, তবে কি অভিনেত্রীর জীবনে নতুন পুরুষ!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজেই বলেছিলেন, তিনি বাংলার বুকে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন। এবার তার প্রত্যক্ষ প্রমাণ মিলল। মিমি ফ্রেমবন্দি হলেন নববধূ রূপে। ভারতের নামী জুয়েলারি ব্র্যান্ড ‘তানিশ্ক’-এর ব্রাইডাল কালেকশন ‘রিভা’-র জন্য মিমি ফটোশুট করেছেন। এদিন মিমি নিজেই বাঙালি বধূর সাজে একটি ছবি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে।

ছবিতে তাঁর পরনে রয়েছে সাবেকি লাল রঙের বেনারসি। বেনারসি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। লাল রঙের বেনারসি ব্লাউজ পরেছেন মিমি। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি বুটি। উজ্জ্বল মেকআপ করেছেন মিমি। কপাল চন্দন চর্চিত। লাল টিপ ঘিরে রয়েছে সাদা চন্দনের ছোঁয়া। চোখের কোল ভরেছে কালো কাজলে। স্মোকি আই লুক তৈরি করা হয়েছে মিমির চোখে। লাল রঙের লিপস্টিকে রেঙেছে মিমির ঠোঁট। চুলে বাঁধা খোঁপা। সিঁথিতে রয়েছে সোনার টিকলি। নাকে নথ। গলায় রয়েছে সোনার নেকপিস ও নেকলেস। কানে রয়েছে সোনার দুল। দুই হাতে শাঁখা-পলা-নোয়া ছাড়াও রয়েছে সোনার মানতাসা ও বালা। হাতের আঙুলে রয়েছে সোনার আংটি। লাল রঙের কারুকার্য করা ওড়না দিয়ে আবৃত রয়েছে মিমির মাথা। ক্রাউন অংশে রয়েছে টোপর।

মিমির সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। তবে শুধুমাত্র বাঙালি বধূর সাজেই নয়, মিমি ফটোশুট করেছেন ওড়িয়া ও বিহারী বধূর সাজেও। কিন্তু অনেকের মতে, বাঙালি বধূর সাজে মিমির মেকআপ সঠিক হয়নি। অনেকে জিজ্ঞাসা করেছেন, মিমি কবে সত্যিই বিয়ে করবেন!

আপাতত মিমি সিঙ্গল। তিনি বর্তমানে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ অভিনয় করছেন। মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo