Hoop PlusTollywood

Ranjit Mallick: বয়স কোনো বাধা নয়, বাংলা সিনেমা কাঁপিয়ে এবার নয়া প্ল্যাটফর্মে রঞ্জিত মল্লিক

করোনাকালকে যুগসন্ধিক্ষণ বললেও অত্যুক্তি হবে না। কারণ এই সময় থেকেই মূলতঃ বদলাতে শুরু করেছে বিনোদনের ছক। সিনেমা, টেলিভিশনের গন্ডি ছাড়িয়ে ওটিটির যুগ শুরু হয়ে গিয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম বহু মানুষের কর্মসংস্থান ঘটিয়েছে। পাশাপাশি বহু অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের নতুন করে খুঁজে পেয়েছেন ওটিটির মাধ্যমে। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-এর নাম। শুধুমাত্র রঞ্জিত মল্লিক নন, সাথে রয়েছেন তাঁর বন্ধু ও পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)।

সাদা-কালো সিনেমার যুগ থেকে বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। কমার্শিয়াল ফিল্মের পাশাপাশি অভিনয় করেছেন অন্য ধারার ফিল্মেও। ছোট পর্দাতেও একসময় দেখা গিয়েছে তাঁকে। এবার রঞ্জিতবাবু ডেবিউ করতে চলেছেন ওটিটিতে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ হতে চলেছে তাঁর। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন হরনাথ চক্রবর্তী। সম্পূর্ণ পারিবারিক কাহিনী নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। তবে এতদূর অবধি যা লেখা হল, তা কিন্তু এখনও অবধি গুঞ্জনের পর্যায়েই রয়েছে। পরিচালক বা প্রযোজনা সংস্থার তরফে কোনো তথ্য এখনও সুনিশ্চিত হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

তবে ধোঁয়া যখন উঠেছে, আগুন লাগেনি তা বলা যায় না। কিন্তু হরনাথবাবু এই বিষয়ে মুখ খুলতে নারাজ। শোনা যাচ্ছে, 12 ই জানুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছে ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর শুটিং। রঞ্জিতবাবুর বিপরীতে অভিনয়ের কথা ছিল অঞ্জনা বসু (Anjana Basu)-র । কিন্তু তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় খোঁজা হচ্ছে নতুন মুখ।

‘ইন্টারভিউ’-এর মতো অন্য ধারার ফিল্মে অভিনয় করেছিলেন রঞ্জিতবাবু। তবে পরবর্তীকালে হরনাথবাবু ও রঞ্জিতবাবুর জুটি দর্শকদের উপহার দিয়েছে ‘নবাব’, ‘মহান’, ‘মঙ্গলদীপ’-এর মতো একাধিক হিট ফিল্ম।

whatsapp logo