BollywoodHoop Plus

Yami Gautam: ইয়ামি গৌতমের সঙ্গে এক ছাদের তলায় থাকতে ভয় পাচ্ছেন স্বামী আদিত্য ধর

ইয়ামি গৌতম (Yami Gautam)-এর মিষ্টতা বরাবর নজরকাড়া। করোনা অতিমারীর সময় ঠাকুমার অনুরোধে সাতপাকে বাঁধা পড়েছিলেন ইয়ামি। পরিবারের উপস্থিতিতে তাঁর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু বর্তমানে বাচ্চা খুন করতেও কাঁপছে না ইয়ামির হাত। কিন্তু হঠাৎই তাঁর চরিত্রের এই পরিবর্তন সকলকে অবাক করেছে। ভয় পাচ্ছেন তাঁর স্বামী আদিত্য ধর (Aditya Dhar)।

প্রকৃতপক্ষে, এটি একটি ওয়েব সিরিজ ‘আ থার্সডে’-র ট্রেলার। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আ থার্সডে’-র ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে, এক প্লে স্কুলের শিক্ষিকা ইয়ামি ষোল জন বাচ্চাকে স্কুলেই আটকে রাখে। সে পুলিশকে সাবধান করে, তার দাবি না মানলে প্রতি ঘন্টায় সে একটি বাচ্চাকে খুন করবে। কিন্তু সে কি চায়? এখানেই রয়েছে সাসপেন্স। টানটান উত্তেজনায় ভরা এই সিরিজে অন্তঃসত্ত্বা পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। খুব শীঘ্রই ‘আ থার্সডে’ মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে।

এই ট্রেলার দেখে মজা করে সোশ্যাল মিডিয়ায় আদিত্য লিখেছেন, ইয়ামির সঙ্গে এক ছাদের তলায় থাকতে ভয় লাগছে তাঁর। ইয়ামি উত্তরে লিখেছেন, তাঁকে ভয় না পেতে। কারণ খুব শীঘ্রই তিনি বাড়ি আসছেন। ‘আ থার্সডে’ নতুন করে চেনাতে চলেছে ইয়ামিকে।

এছাড়াও কয়েক মাস আগে অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত ফিল্ম ‘লস্ট’-এর শুটিং শেষ করেছেন ইয়ামি। ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে কলকাতার বুকে। ‘লস্ট’-এর শুটিং শেষ করে ফিল্মের সমস্ত কলাকূশলীদের ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখেছিলেন, তাঁর হৃদয়ে জমা হয়েছে মুহূর্তগুলি। অনিরুদ্ধর প্রসঙ্গে তিনি লিখেছিলেন, অসাধারণ একজন পরিচালক হওয়ার পাশাপাশি মানুষের হিসাবেও তিনি অসাধারণ। নিখাদ নিপুণতা না থাকলে ‘লস্ট’-এর মতো একটি ফিল্ম পরিচালনা করা সম্ভব নয়।

whatsapp logo