BollywoodHoop Plus

Monalisa Photoshoot: ঢলঢলে চেহারায় কালো শিফন শাড়িতে উঁকি দিচ্ছে মোনালিসার গোপন জিনিস!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বর্তমানে অভিনেতা-অভিনেত্রীররা শুধু যে অভিনয় করছেন, তাই নয় তারা সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে বেশ একটিভ থাকেন এইভাবে তারা জনগণের আরো কাছাকাছি পৌঁছে যেতে পারছেন, ভোজপুরি অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। সুন্দরী প্রথম সারির নায়িকাদের মধ্যে তার নাম অবশ্যই উঠে আসে। তবে শুধুমাত্র ভোজপুরি সিনেমা নয়, বাংলা সিনেমাতেও দুপুর ঠাকুরপো সিরিজে অভিনয় করে বাঙালি দর্শকদেরও মন মাতিয়েছেন মোনালিসা।

একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করে তিনি সকলের মনের কাছাকাছি পৌঁছে গেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। শুধুমাত্র ভোজপুরি নয়, হিন্দি ধারাবাহিকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। নিঃসন্দেহে তিনি একজন অসাধারণ অভিনেত্রী তার এই অভিনয় দক্ষতার জন্যই তিনি একাধারে ভোজপুরি অন্যদিকে বাংলা এবং হিন্দি অভিনয়ের জগতেও তিনি বেশ নাম করতে পেরেছেন।

অভিনয় পাশাপাশি এই জনপ্রিয় অভিনেতা কিন্তু বেশ ভালোভাবেই সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ আছেন, ইনস্টাগ্রামে প্রতিদিনই প্রায় নানান রকমের ভিডিও শেয়ার করেন। অভিনয় ছাড়াও তিনি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সঙ্গে আপাতত চুটিয়ে সংসার করছেন। নেট মাধ্যমে তার প্রতিটি ভিডিও একেবারে হট কেকের মতন ভাইরাল হয়ে যায়। কখনো গাউন পরে, কখনো শাড়ি পরে কখনো আবার বিকিনিতে সব সময় হট মোনালিসা।

লাল কালো শিফন শাড়িতে সেজে উঠলেন মোনালিসা ভোজপুরি এই নায়িকাকে শাড়ি পরলে কিন্তু বেশ সুন্দর লাগে তার চওড়া শরীরে শাড়ির ভাঁজ কিন্তু ভীষণ সুন্দর দেখতে লাগে তাই মাঝে মধ্যেই তিনি শাড়ি পড়ে বা শুটিং এর কোন ফটোশুট তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন তার সাথে করেছেন। চুলটাকে হালকা কার্ল করে নিয়েছেন, ঠোঁটে পরেছেন সুন্দর টুকটুকে লাল লিপস্টিক।

ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই প্রায় ২৫ হাজার মানুষ লাইক দিয়ে ফেলেছেন। আর দেবে নাই বা কেন অনেকেরই কিন্তু ভোজপুরি এই নায়িকার উপর রীতিমতন ক্রাশ আছে, তাদের এই ক্রাশকে না দেখে কি কেউ থাকতে পারেন, তবে আপনি যদি এই নায়িকাকে দেখতে কোন কারনে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন শাড়ি পড়ে মোনালিসাকে ঠিক কেমন দেখতে লাগছে –

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক