BollywoodHoop Plus

Urfi Javed: এ কি অবস্থা উরফির!

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর তাঁর খোলামেলা পোশাকের জন্য সমালোচিত হন। এমনকি উর্ধ্বাঙ্গ অনাবৃত করেও ছবি তুলেছেন উরফি। ফলে যথেষ্ট ট্রোল হয়েছেন তিনি। কিন্তু তাঁর অনুরাগী ও বলিউডের একাংশের কাছে উরফি ফ্যাশনিস্তা। এই কারণে ইদানিং তিনি ফেস লিফট ও বোটক্সের মতো বেশ কিছু স্কিন ট্রিটমেন্টের সাহায্য নিচ্ছেন। কারণ নিজেকে সুন্দর রাখতে চান উরফি। কয়েকদিন আগেই ফেস লিফট করানোর ফলে তাঁর চোখের নিচে পড়েছিল কালশিটে। সম্প্রতি আবারও স্কিন ট্রিটমেন্টের কারণে অ্যালার্জিক রিয়্যাকশনের সম্মুখীন হয়েছেন উরফি।

সোমবার উরফি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, তাঁর মুখ-চোখ ফুলে গিয়েছে। ফুলে গিয়েছে ঠোঁটও। উরফির পরনে রয়েছে একটি হুডি। বর্তমানে করোনা অতিমারীর কারণে মুখে মাস্ক পরলেও ছবি তোলার সময় মুখ থেকে মাস্ক নামিয়ে দিয়েছেন তিনি। আলতো হাসি লেগে রয়েছে উরফির ঠোঁটে। তবে তাঁকে দেখে মনে হচ্ছে, যথেষ্ট কষ্ট হচ্ছে তাঁর। ছবিটি পোস্ট করে উরফি লিখেছেন, কি করে এই ধরনের অ্যালার্জি হল তা তিনি নিজেও জানেন না। তবে স্বভাবরসিক উরফি এই ক্ষেত্রেও মজা করতে ছাড়েননি। তিনি লিখেছেন, অ্যালার্জি বেরোলে কি তাঁকে চেনা যায়! উরফির ছবিগুলি দেখে নেটিজেনরাও বরাবরের মতোই দ্বিধাবিভক্ত। অসুস্থ উরফিকে অনেকে বিদ্রুপ করেছেন। অপরদিকে অনেকে তাঁর স্বাস্থ্যের খেয়াল রাখার পরামর্শ দিয়েছেন।

উরফি একসময় ট্রোলারদের একহাত নিতেন। কিন্ত পরবর্তীকালে তিনি বুঝে গিয়েছেন ‘সামটাইমস এনি পাবলিসিটি ইজ গুড পাবলিসিটি’। তবে উরফির ত্বক যথেষ্ট সংবেদনশীল। কারণ এর আগে একটি শীতপোশাক পরার কারণে তাঁর শরীরে অ্যালার্জি বেরিয়ে গিয়েছিল। কারণ শীতপোশাকটি সম্ভবতঃ খাঁটি উলের তৈরি ছিল না। কিন্তু হয়তো অ্যালার্জির কারণেও অনেকে উরফিকে বিদ্রুপ করতে পারেন। তাঁদের মনে করিয়ে দেওয়া উচিত, পৃথিবীতে উরফি শুধুমাত্র একাই অ্যালার্জিক নন, চিকিৎসকদের মতে, প্রায় প্রতিটি মানুষ কোনো না কোনো কারণে অ্যালার্জিক।

তবে উরফিদের অনুরাগীদের একাংশের অনুমান, উরফি ঠোঁট ও চোখের নিচে ফিলার নিয়েছেন। এই কারণেই আবারও তাঁর অ্যালার্জিক রিয়্যাকশন হয়েছে।