Urfi Javed: শরীরে শুধুই জড়ানো দড়ি, উন্মুক্ত ক্লিভেজ, এই সাজেই এয়ারপোর্ট কাঁপালেন উর্ফি জাভেদ

Avatar

Nilanjana Pande

উর্ফি জাভেদ (Urfi Javed) কি ধরনের পোশাক পরতে চান তা সত্যিই বোঝা মুশকিল। কারণ সাধারণত: পাথর, সেফটিপিন ও আনুষঙ্গিক উপকরণ দিয়ে তৈরি পোশাক পরতেই দেখা যায় তাঁকে। কখনও তো তাঁর পোশাকের ডিজাইন বোঝা যায় না। নেটিজেনদের একাংশ তো উর্ফিকে মাঝে মাঝেই জিজ্ঞাসা করেন তাঁর ডিজাইনারের নাম। উর্ফিও বারবার ট্রোলের সম্মুখীন হয়ে একবার মেজাজ হারিয়ে পাপারাৎজিদের সামনে বলেই ফেলেছিলেন, তিনি এবার থেকে কিছুই পরবেন না। কিন্তু আবারও বিমানবন্দরে উর্ফির দেখা মিলল অদ্ভুত পোশাকে।

এদিন উর্ফির পরনে ছিল নীল রঙের শর্ট স্কার্ট ও নীল দড়ি দিয়ে তৈরি হল্টারনেক টপ। তবে ওই বস্তুটি আদৌ টপ কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। কারণ উর্ফির শরীরে দড়িগুলি শুধুই জড়ানো ছিল। বরাবরের মতোই উর্ফির ক্লিভেজ ছিল উন্মুক্ত। হালকা মেকআপ করে চোখে কালো রঙের ওভারসাইজড সানগ্লাস পরেছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন বান। পায়ে সাদা রঙের ওয়েজেস পরেছিলেন উর্ফি। পাপারাৎজিদের সাথে সৌজন্যমূলক আচরণ করে একের পর এক ছবি তুললেন উর্ফি। অবশ্য উর্ফির এই ধরনের পোশাক রণবীর সিং (Ranveer Singh)-এরই পছন্দ হতে পারে!

কিন্তু উর্ফির এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, ভারতীয় এয়ারপোর্টগুলিতে কেন এই ধরনের পোশাক পরা মহিলাদের অ্যালাউ করা হয়! কারণ এয়ারপোর্টে আবালবৃদ্ধবনিতার উপস্থিতি থাকে। শিশুদের উপর যথেষ্ট প্রভাব পড়তে পারে। তবে উর্ফি ইদানিং ট্রোলের জবাব দেন না।

প্রাক্তন বিগ বস প্রতিযোগী উর্ফি সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছিলেন ফিল্ম পরিচালক সাজিদ খান (Sajid Khan)-এর ‘বিগ বস’ -এ অংশগ্রহণ নিয়ে মন্তব্য করে। সাজিদের বিরুদ্ধে মন্দানা করিমি (Mandana Karimi) যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন। কিন্তু তারপরেও সাজিদকে বিগ বসের ঘরে প্রবেশ করতে দেওয়ার কারণে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন উর্ফি সহ বলিউড সেলেবদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)