Hoop PlusTollywood

Rhea Chakraborty: সুশান্ত বিতর্ক পুরোপুরি অতীত, বাংলা ছবিতে অভিনয় করবেন রিয়া চক্রবর্তী!

কলকাতার বুকে কি দেখা মিলবে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র? অন্ততঃ প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর কথায় এমনটাই ইঙ্গিত মিলছে। 2 রা জুলাই রিয়ার জন্মদিনে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানিয়ে রাণা অনুরোধ করেছেন , খুব শীঘ্রই কলকাতায় এসে তাঁদের সাথে যোগদান করতে। অর্থাৎ এবার কি রিয়াকে বাংলা ফিল্মে দেখা যেতে চলেছে?

রাণা জানিয়েছেন, তিনি তাঁর আগামী ফিল্মের জন্য যোগাযোগ করেছেন রিয়ার সাথে। মাত্র দুই দিন হল রিয়ার সাথে কথা বলেছেন রাণা। কিন্তু এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। রাণার মতে, সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর ঘটনায় দোষ ছিল না রিয়ার। তাঁকে মুম্বইয়ে কেউ কাজ দিচ্ছে না। অতএব রিয়া কলকাতায় কাজ করতেই পারেন। রাণার আগামী ফিল্মের প্রি-প্রোডাকশন শুরু হয়ে গিয়েছে। রিয়া বাঙালি মেয়ে। এই কারণে তাঁর উপর আস্থা রাখছেন রাণা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রিয়াও জানিয়েছিলেন, নতুন ভাবে কাজ শুরুর কথা।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। সুশান্তের মৃত্যুর ঘটনায় সামনে আসে বলিউডের চোরাগোপ্তা মাদকচক্র। এনসিবির লাগাতার জেরার সম্মুখীন হন রিয়া। তাঁর কাছ থেকে জানা যায়, করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় সুশান্ত ও রিয়া একজন ড্রাগ পেডলারের মাধ্যমে নিষিদ্ধ মাদকের অর্ডার দিয়েছিলেন। রিয়াকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন বায়কুল্লা জেলে কাটানোর পর জামিনে মুক্ত হন রিয়া।

এবার আসা যাক টলিউডের লেটেস্ট ট্রেন্ডের কথায়, রাণা সরকার ও আরও কিছু তারকা ইন্ডাস্ট্রিতে প্রায়ই পা ধরে টানাটানির কথা লেখেন। কখনও তাঁদের দেখা যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee )- র প্রতি বিরূপ মনোভাব পোষণ করতে। কখনও বা তাঁরাই বলেন, বাংলা ফিল্মের পাশে দাঁড়াতে। সত্যিটা হল, বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিন্তু কোনো নায়ক-নায়িকার নেতিবাচক ভাবমূর্তিকে ব্যবহার করে ফিল্মের পাবলিসিটি করা হয় না। রিয়া তো বহুদিন ধরেই অভিনয়ের চেষ্টা করছেন। সেই সময় সুশান্তের সাথে তাঁর সম্পর্ক ছিল না। অত্যন্ত কম কাজ পেতেন রিয়া। তাহলে সেই সময় কেন এই বঙ্গতনয়ার কথা মনে পড়েনি রাণার? রিয়ার কালিমালিপ্ত ভাবমূর্তিকে ব্যবহার করতে চাওয়ার ইঙ্গিত প্রকাশ পেয়েছে তাঁর কাজে। ইন্ডাস্ট্রিতে কাজ না পেয়ে বেশ কয়েকজন অভিনেত্রীর মৃত্যু ঘটেছে। তাঁদের মধ্যে একজন তো যথেষ্ট সুন্দরী ও প্রতিভাশালী ছিলেন। এইরকম বহু অভিনেত্রী রয়েছেন যাঁরা রূপ ও গুণ দুটিতেই অতুলনীয়। কিন্তু তবু তাঁদের মাটিতে তাঁদের সুযোগ না দিয়ে রিয়া চক্রবর্তীকে উড়িয়ে আনার কথা ভাবা হচ্ছে। বাংলা ফিল্মের পাশে কে দাঁড়াবেন, সেই কথা না ভেবে বাংলা ফিল্মের ফ্লেভার ফিরিয়ে আনলে ও টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের কাজের সুযোগ দিলে দর্শকরাও বাধিত হবেন। তখন আর পাশে দাঁড়ানোর অনুরোধ করতে হবে না। দর্শকরা নিজেরাই প্রেক্ষাগৃহে যাবেন।

whatsapp logo