Geetashree Roy: শর্ট ড্রেসের ফাঁকে উন্মুক্ত গোপন ট্যাটু, মডার্ন লুকে উত্তাপ বাড়ালেন গীতশ্রী

অসংখ্য টেলিভিশন ধারাবাহিকের মাঝে কোনো একটি সিরিয়াল বা চরিত্র দর্শকদের মনে থেকে যায় চিরকালের জন্য। সিরিয়ালটি শেষ হওয়ার বহু বছর পরেও দর্শকরা মনে রেখে দেন সেই গল্পের চরিত্রগুলিকে। এমনই একটি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অসংখ্য টেলিভিশন ধারাবাহিকের মাঝে কোনো একটি সিরিয়াল বা চরিত্র দর্শকদের মনে থেকে যায় চিরকালের জন্য। সিরিয়ালটি শেষ হওয়ার বহু বছর পরেও দর্শকরা মনে রেখে দেন সেই গল্পের চরিত্রগুলিকে। এমনই একটি সিরিয়াল ছিল ‘রাশি’। ধারাবাহিকটি শেষ হওয়ার পর প্রায় এক দশক কেটে গেলেও দর্শকদের মনে একই রকম ভালোবাসা থেকে গিয়েছে সিরিয়ালটির প্রতি। সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন গীতশ্রী রায় (Geetashree Roy)। তাঁর সাবলীল অভিনয়, মিষ্টি মুখের প্রেমে পড়েছিলেন অনেকেই।

Advertisements

রাশির হাত ধরেই পরিচিতি পেয়েছিলেন গীতশ্রী। তারপর থেকে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। ছোটপর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠেন তিনি। তবে মুখ্য চরিত্রে তাঁকে আর বিশেষ দেখা যায়নি। বর্তমানে সিরিয়ালে গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রেই দেখা যায় গীতশ্রীকে। তাতে অবশ্য তাঁর জনপ্রিয়তায় কোনো প্রভাব পড়েনি। টেলিভিশনের তরুণ প্রজন্মের অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

Advertisements

Advertisements

ইনস্টাগ্রামে ৪ লক্ষের উপরে ফলোয়ার রয়েছে গীতশ্রীর। তাঁর স্টাইল, লাইফস্টাইলের ভক্ত অনেকেই। অনুরাগীদের সঙ্গে তাই নিজের জীবনের টুকিটাকি অনেক মুহূর্তই ভাগ করে নেন গীতশ্রী। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালটি শেষ হওয়ার পর আর কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় আপাতত ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত শেয়ার করার সঙ্গে সঙ্গে ঘুরতে যাওয়ার ছবি, ভিডিও ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি ফটোশুটের ছবি তো রয়েছেই। সম্প্রতি গীতশ্রীর একটি ছবি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Advertisements

কালো শর্ট ড্রেসে ক্যামেরাবন্দি হয়েছেন গীতশ্রী। লেসের ডিজাইন করা কালো বডিহাগিং পোশাকের সঙ্গে রূপোলি স্টিলেটো পরেছেন তিনি। হাতে পরেছেন রিস্টওয়াচ আর একটি সুন্দর ব্যাগ সঙ্গে নিয়েছেন তিনি। বিশেষ ভাবে নজর কেড়েছে অভিনেত্রীর পায়ের একটি বড়সড় ট্যাটু। আনমনে বসে ক্যান্ডিড ছবি তুলেছেন তিনি। গীতশ্রীর সহ অভিনেতা থেকে নেটিজেনরাও ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। সৃজলা গুহ লিখেছেন, ‘হটনেস’। হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে গীতশ্রীর কমেন্ট বক্স। কয়েক ঘন্টাতেই ছবিতে লাইক সংখ্যা ৫০০০ ছুঁতে চলেছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই