whatsapp channel

গৌরীর সঙ্গে বিয়ের পরেও এই দুই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান শাহরুখ

একজন ৫৫ অপরজন ৪৭ এ পা রাখলেন। না শুধু এই দুইজন নয়, এর মাঝে আরও এক সুন্দরী আছেন। কথা বলছি কিং খান শাহরুখ ও ঐশ্বর্য রাইয়ের প্রসঙ্গে। অপর সেই সুন্দরী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একজন ৫৫ অপরজন ৪৭ এ পা রাখলেন। না শুধু এই দুইজন নয়, এর মাঝে আরও এক সুন্দরী আছেন। কথা বলছি কিং খান শাহরুখ ও ঐশ্বর্য রাইয়ের প্রসঙ্গে। অপর সেই সুন্দরী হলেন শাহরুখের লেডি ডন প্রিয়াঙ্কা চোপড়া। প্রচুর ফ্যান ফলোয়ার্স থাকা সত্ত্বেও এখনও বছর ৫৫ এর এই অভিনেতা স্ত্রী গৌরীর প্রেমে হাবুডুবু খান। কিন্তু বলিউডে থাকবে অথচ গসিপ হবে না তা কি করে সম্ভব! সেইরকমই, শাহরুখের জীবনে ঐশ্বর্য ও প্রিয়াঙ্কাকে নিয়ে যেই পাঁচমিশেলি গল্প ছড়িয়েছিল তার কিছুটা তুলে ধরা হল আজকের পর্বে।

Advertisements

Advertisements

ঐশ্বর্যের সঙ্গে ২০০০ সালে ‘মোহব্বতে’ করেন কিং খান, এরপর ২০০২ এ করেন ‘দেবদাস’। ঠিক এরপরপর আর কোন মুভিতে দেখা যায়নি কিং খানের সঙ্গে ঐশ্বর্যকে। সেইসময় অর্থাৎ ১৯৯৯ থেকে ২০০২ পর্যন্ত ব্যক্তিগত জীবন নিয়ে বিশ্ব সুন্দরী বেশ সমস্যার মধ্যে দিয়েই যাচ্ছিলেন। একটা শাহরুখ খানের সঙ্গে ঐশ্বর্যের অন-স্ক্রিন প্রশংসা করেন সিমি। সেই ইন্টার্ভিউতে জানতে চাওয়া হয় যাদের অন্সক্রিন কেমেস্ট্রি এতো ভালো তবে পরপর ৫ টি মুভি থেকে কেন ঐশ্বর্যকে সরিয়ে দেওয়া হল? এই প্রশ্নের উত্তরে ঐশ্বর্য অবশ বলেন যে তার কাছেও এর কোন উত্তর নেই। কিন্তু, ২০০৩ এ একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে বলিউডের কিং খান বলেছিলেন যে যেই মানুষটির কোনও ভুল নেই, অথচ তাকে বাদ দেওয়ার সিদ্ধান্তটা খুব কঠিন। শাহরুখ সেদিন স্বীকার করেছিলেন যে ব্যক্তিগতভাবে এটি তার ভুল। এবং এর জন্যে নাকি কিং খান ক্ষমা চেয়েছিলেন অ্যাশের থেকে। অনেকেরই ধারনে এর পিছনে সালমান ও ঐশ্বর্যের সম্পর্কের টানাপড়েন ভীষণভাবে দ্বায়ী ছিল।

Advertisements

Advertisements

এইবারে আমরা আলোচনা করবো ডন ও লেডি ডনের অফস্ক্রিন রোম্যান্স নিয়ে। বি-টাউনের ইতিউতি কান পাতলে এখনও শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার রোমান্সের হালকা গল্প শুনতে পাওয়া যায়। এই রোম্যান্স নাকি জেগে উঠেছিলো ডন ছবির শ্যুটিংয়ের সময়। সেইসময়, বহু ইভেন্ট এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুজনকে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে বহুবার। এমনকি শাহরুখ খানের দল কেকেআরকে সমর্থন করার জন্য প্রিয়ঙ্কা খেলার মাঠে প্রায়ই আসতেন। কখনো শাহরুখের চুল এলোমেলো থাকলে প্রিয়ঙ্কা আঁচড়ে পর্যন্ত দিতেন।

অবশ্য সেইসময় গৌরী খান ব্যাপারটিকে ভালো চোখে নেননি। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে সরাসরি মুখ না খুললেও বহু সিনেমা থেকে রিজেক্ট হয়েছিলেন প্রিয়াঙ্কা। এরপরেই পাড়ি দেন বিদেশ। বিয়ে করেন। হয়ে ওঠেন বিদেশী ঘরণী। বর্তমানে হিন্দি ফিল্ম জগতে এই তিন মুখ একে অপরের থেকে অনেকটাই দূরে রয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar