whatsapp channel
Hoop PlusTollywood

Mamata Shankar: শাড়ির আঁচল বিতর্কে ফের কড়া জবাব মমতা শঙ্করের

কিছুদিন আগেই শাড়ির আঁচল নামিয়ে পড়া নিয়ে মেয়েদের কটাক্ষ করতে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন বসেন অভিনেত্রী মমতা শঙ্কর। তার কথার মধ্যে তিনি ব্যবহার করেছিলেন রাস্তার মেয়ে ল্যাম্পপোস্টের নিচে দাঁড়ানো মেয়ে এমন কিছু খারাপ শব্দ। আর তারপর থেকেই তাকে নিয়ে ক্রমাগত ট্রোলিং শুরু হয়ে যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়ও তার বিরুদ্ধে কথা বলতে ছেড়ে দেননি। শুধুমাত্র স্বস্তিকাই নয়, তার বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন অনেক অভিনেত্রী, তবে রুপা গাঙ্গুলির মতন অভিনেত্রীকেও মমতা শঙ্কর এর পাশে পেয়েছিলেন।

আবারো তিনি এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি, তিনি আদতে কি বোঝাতে চেয়েছিলেন, সেটাই সবাই ভালো করে বুঝতে পারেননি। এমনকি তিনি নিজেকে মর্ডানও বলেন, তারপর তিনি বলেন, তখন তার ১৫ বছর বয়স তিনি আর তার বৌদি আমেরিকান কনসুলেটের প্রোগ্রামে যেতেন সেখানে তিনি দেখেছিলেন জয় শ্রীরায় আসতেন তিনি ব্লাউজ ছাড়াই শাড়ি পড়তেন। ভেতরে না পড়তেন সায়া, না পড়তেন অন্তর্বাস তাকে কিন্তু একবারের জন্য দেখতে খারাপ লাগত না।

‘মৃগয়া’ চলচ্চিত্রে তিনি যেমন পোশাক পরেছিলেন, তা দেখে তার বাবা-মা কিছুই বলেননি, বাবা মা ছিলেন বেশ প্রাচীনপন্থী, কিন্তু ওই ট্রাইব প্রজাতির প্রতি সম্মান দিতেই তার অমন পোশাক ছিল নিজেকে জাহির করার জন্য তিনি অমন পোশাক পরেননি, বলেও তিনি জানান। শাড়ির আঁচল কিভাবে নেওয়া যায়, তা প্রসঙ্গেও তিনি বললেন, তার মতে আসল অনেক ভাবেই নেওয়া যায়। ডিজাইন করতেই হয় তাহলে তো তার জন্য পিঠটা রয়েছে, আর সামনে যদি ডিজাইন থাকে তাহলে শাড়ির আঁচল টাকেও সেই রকম করেও তো নেওয়া যায়।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক