Bengali SerialHoop Plus

Ankita Majumder: মা হওয়ার পর পেশা বদল! সংবাদ-পাঠিকা হয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী অঙ্কিতা

করোনা পরিস্থিতি ধীরে ধীরে আয়ত্তের মধ্যে এলেও উদ্বেগ পুরোপুরি কাটেনি। কিন্তু অনেক অভিনেতা-অভিনেত্রী আবারও ফিরছেন বিনোদন জগতে। এবার সংবাদ পাঠিকা হয়ে ফিরতে চলেছেন অঙ্কিতা মজুমদার (Ankita Majumder Paul)।

প্রায় দুই বছর অভিনয় থেকে দূরে ছিলেন অঙ্কিতা। অন্তঃসত্ত্বা অঙ্কিতা তাঁর শ্বশুরবাড়ি গুয়াহাটিতে গিয়ে লকডাউনের ফলে আটকে পড়েন। সেখানেই জন্ম হয় তাঁর কন্যাসন্তানের।সন্তান একটু বড় হতেই আবারও কাজের জগতে ফিরছেন অঙ্কিতা। জি বাংলার নতুন সিরিয়াল ‘গৌরী এলো’-য় সংবাদ পাঠিকা আনন্দীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। অভিনয় অঙ্কিতার প‍্যাশন। গত দুই বছরে নানারকম কাজের কথা হলেও চরিত্র পছন্দ হয়নি। কিন্তু আনন্দীর চরিত্রে অভিনয় করতে দ্বিতীয়বার ভাবেননি অঙ্কিতা। নিজের সঙ্গে আনন্দীর অনেক মিল খুঁজে পান তিনি। আনন্দীও তাঁর মতোই সংসার ও সন্তান সামলাতে গিয়ে পেশা থেকে অনেকটা দূরে সরে গেছে। ফলে আনন্দীকে জীবন্ত করতে পারবেন বলে আশাবাদী অঙ্কিতা।

‘গৌরী এলো’-র চিত্রনাট্য অনুযায়ী, অঙ্কিতা ওরফে আনন্দী বাড়ির ছোট বৌ। পুরানো ধারণায় বিশ্বাসী পরিবারে সারাক্ষণ চলতে থাকে পুজো-পার্বণ। আনন্দী ঈশ্বরবিশ্বাসী হয়েও পুজো, উপোসে বিশ্বাসী নয়। কিন্তু পরিবারের শান্তি বজায় রাখতে সে চুপ করেই থাকে। কিন্তু পেশাদার জীবনে ফেরার তাগিদ অনুভব করে সে।

তবে অভিনয়ে ফেরার কারণে মেয়েকে শ্বশুর-শাশুড়ির কাছে রেখে এসে মন খারাপ অঙ্কিতার। দেড় বছর ধরে নিজের হাতে মেয়ের পরিচর্যা করেছেন। তবে তাঁর মাতৃত্ব অভিনয় জীবনে প্রভাব ফেলবে তা মানতে নারাজ অঙ্কিতা। তিনি মনে করেন, যুগ বদলেছে। ফলে নায়ক-নায়িকার পরিবর্তে সবাইকেই বর্তমানে অভিনেতা-অভিনেত্রীর চোখে দেখা হয়।

Related Articles