whatsapp channel

Guddi: পর্দায় মিলেছে ‘চরিত্রহীন’ তকমা, বাস্তবে নিজেকে কিভাবে গোছাবেন অনুজ!

বাংলা ধারাবাহিককে নিতে ট্রোলিং আজকের বিষয় নয়। নানা সময়ে নানা ধারাবাহিকের চিত্রনাট্য, অবাস্তব দৃশ্য, অলৌকিক মোড়, ভুল সংলাপ হাসির খোরাক হয়েছে দর্শকদের কাছে। আর তেমনভাবে চর্চিত একটি ধারাবাহিক হল 'গুড্ডি'।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা ধারাবাহিককে নিতে ট্রোলিং আজকের বিষয় নয়। নানা সময়ে নানা ধারাবাহিকের চিত্রনাট্য, অবাস্তব দৃশ্য, অলৌকিক মোড়, ভুল সংলাপ হাসির খোরাক হয়েছে দর্শকদের কাছে। আর তেমনভাবে চর্চিত একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’। কয়েকমাস আগেই ‘হাতির পেটে চলে যাওয়া’ শীর্ষক একটি সংলাপ নিয়ে বেশ হাসাহাসি হয়েছিল সামাজিক মাধ্যমে। আর তার থেকেও বেশি চর্চা হয় এই ধারাবাহিকের প্লট নিয়ে। বাড়িতে স্ত্রী থাকা সত্বেও নায়ক অনুজের পরকীয়ায় আসক্তি- এই বিষয়টি সেভাবে হজম করতে পারেননি দর্শককূল।

Advertisements

সম্প্রতি ধারাবাহিকের প্লট অনেকটাই বদলেছে। আবারো একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নায়িকা গুড্ডি। অন্যদিকে পরনারীতে আসক্তি থাকলেও এখনো যে নিজের স্ত্রীর প্রতি গভীর ভালোবাসা রয়েছে নায়ক অনুজের, সেই বিষয়টিও ফুটে উঠেছে তার দুঃখ দেখে। আর সম্প্রতি ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। প্রবল মনকষ্টে গাড়ি চালাতে গিয়েই প্রাণঘাতী দুর্ঘটনার কবলে পড়তে চলেছেন নায়ক। কিন্তু এই দুর্ঘটনা থেকে কি বেঁচে ফিরবে অনুজ? নাকি এখানেই শেষ হবে চরিত্রের জীবনকাল? এই নিয়ে শোরগোল পড়েছে দর্শকদের মধ্যে।

Advertisements

এবার এই বিষয়টি নিয়েই মুখ খুললেন এই ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করা অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে ধারাবাহিকে অনুজ বাঁচবেন কি মরবেন সেই বিষয় নিয়ে তিনি নাকি মাথা ঘামান না। তিনি শুধুই সংলাপ অনুযায়ী চরিত্রকে আরো জীবন্ত করে তোলেন অভিনয়ের মাধ্যমে। তবে বাস্তব জীবন হলে সম্পর্কে এতটা টানাপোড়েন আসতে দিতেন না বলেই জানান অভিনেতা। এছাড়াও চরিত্রের প্রভাব তার বাস্তব জীবনে পড়লেও সেই বিষয়ে বেশি ভাবেন না বলেই জানান অভিনেতা।

Advertisements

বাস্তব জীবনে সম্পর্কের টানাপোড়েন যে নিজেই সমাধান করেন অভিনেতা, তা দেখা গেছে সম্প্রতি। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল যে, অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে তার সম্পর্কে এসেছিল কিছু বেরঙীন মুহূর্ত। তবে সেটিকে তিনি নিজেই ঠিক করেছেন বলে জানা গেছে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসতে পারে এই জুটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা