whatsapp channel

পথকুকুরদের খাওয়াতে এগিয়ে এলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, প্রশংসার বদলে জুটল নিন্দা!

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)- কে সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর নিত্যদিন বিভিন্ন ঘটনা নিয়ে ট্রোল করা হয়। এবার সারমেয়দের খাওয়াতে গিয়ে ট্রোলড হলেন রিয়া। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি…

Avatar

HoopHaap Digital Media

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)- কে সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর নিত্যদিন বিভিন্ন ঘটনা নিয়ে ট্রোল করা হয়। এবার সারমেয়দের খাওয়াতে গিয়ে ট্রোলড হলেন রিয়া।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন রিয়া। সেখানে তাঁকে এলাকার সারমেয়দের খাওয়াতে দেখা যাচ্ছে। রিয়ার পরনে ছিল রিপড জিনস। নেটিজেনরা রিয়াকে ট্রোল করতে শুরু করেন। একজন বলেন, রিয়া কুকুরদের খাওয়াতে গেছেন বলে তারা তাঁর জিনস ছিঁড়ে দিয়েছে। অপর এক নেটিজেন লিখেছেন, পয়সা বাঁচিয়ে রিয়া যেন নিজের জন্য একটা ভালো জিনস কেনেন। তবে নেটিজেনদের একাংশ পথকুকুরদের পাশে থাকার জন্য রিয়ার প্রশংসাও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

30 শে জুন রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে রিয়া একটি অসুস্থ শিশুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছিলেন। শিশুটি স্পাইনাল মাসকিউলার আট্রোফি নামক একটি বিরল রোগের শিকার। রিয়া জানিয়েছেন, তাকে সুস্থ করে তোলার জন্য ষোলো কোটি টাকা প্রয়োজন। রিয়া এই ভিডিওটি শেয়ার করার পরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, রিয়া নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য সমাজসেবা মূলক কাজের ভড়ং করছেন। অনেকে রিয়াকে ‘সিমপ‍্যাথি কুইন’-এর তকমা দিয়েছেন। রিয়া বরাবরের মতোই ট্রোলের কোনো জবাব না দিয়ে চুপ করে থেকেছেন।

রিয়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে চলেছেন রিয়া। রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’। বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে তৈরী হবে মহাভারতের গল্প। রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। তবে নতুন ‘মহাভারত’-এর প্রযোজক ও পরিচালক কে তা এখনও জানা যায়নি। সবকিছু ঠিকঠাক চললে চলতি বছরেই শুরু হতে চলেছে নতুন ‘মহাভারত’-এর শুটিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media