Hoop PlusTollywood

হাসপাতাল থেকে ফিরেও হলনা শেষরক্ষা, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা সমীর মুখোপাধ্যায়

শোকের ছায়া টলিউডে। প্রয়াত হলেন প্রবীণ অভিনেতা সমীর মুখোপাধ্যায় (Sameer Mukhopadhyay)। বেশ কিছুদিন ধরেই তাঁর অসুস্থতার খবর শোনা যাচ্ছিল। এমনকি হাসপাতালেও চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন তিনি। ফিরে এসেছিলেন বাড়িতেও। কিন্তু শেষরক্ষা হল না। শুক্রবার সকালে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সমীর মুখোপাধ্যায়। জানা যাচ্ছে, ৮০ পেরিয়ে গিয়েছিল তাঁর বয়স। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে শোকের কালো ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

বর্ষীয়ান অভিনেতার পরিবার সূত্রে খবর, তিনি অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন। উপরন্তু বার্ধক্যজনিত সমস্যাতেও ভুগছিলেন অভিনেতা। সব মিলিয়ে বেশ কিছুদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন তিনি। প্রবীণ অভিনেতাকে হাসপাতালে ভর্তি করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। চিকিৎসকদের তরফে জানানো হয়, গুরুতর অসুস্থ অভিনেতা। তবে মাঝে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে তাঁকে বাড়িতে নিয়ে আসেন পরিবারের লোক। কিন্তু সুস্থ হতে পারলেন না সমীর মুখোপাধ্যায়।

সমীর মুখোপাধ্যায়

পরিবারের সূত্রে জানানো হয়, বাড়িতেই চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছিল বর্ষীয়ান অভিনেতার। কিন্তু এদিন হঠাৎ করেই পরিস্থিতির অবনতি হতে শুরু করে তাঁর। শুক্রবার সকালে হঠাৎ করেই বমি শুরু হয় অভিনেতার। তাঁর ভাই জানান, সম্ভবত স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। চিকিৎসা করার বা হাসপাতালে নিয়ে যাওয়ার কোনো সুযোগই পাওয়া যায়নি। তার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সমীর মুখোপাধ্যায়।

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন ছিলেন সমীর মুখোপাধ্যায়। বিশেষ করে কৌতুক চরিত্রে তাঁর জুড়ি মেলা ছিল ভার। বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ টলিউড। বিবৃতি প্রকাশ করে শোকজ্ঞাপন করা হয়েছে আর্টিস্ট ফোরামের তরফে। তিনিও সদস্য ছিলেন এই ফোরামের। বর্ষীয়ান অভিনেতার পরিবারের তরফে জানানো হয়েছে, এদিনই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই