whatsapp channel

‘সবকিছু সাদা-কালোর মতো সাধারণ নয়’, কিসের ইঙ্গিত অভিনেত্রী শ্রাবন্তীর!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র জীবনে এখন ‘সুপার সাইক্লোন' চলছে কিনা বোঝা যাচ্ছে না। পরপর তিনবার বিয়ে, দুইবার বিচ্ছেদ ও একবার তৃতীয় স্বামীর দ্বারা বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার চেষ্টা কোনকিছু শ্রাবন্তীকে স্পর্শ…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র জীবনে এখন ‘সুপার সাইক্লোন’ চলছে কিনা বোঝা যাচ্ছে না। পরপর তিনবার বিয়ে, দুইবার বিচ্ছেদ ও একবার তৃতীয় স্বামীর দ্বারা বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার চেষ্টা কোনকিছু শ্রাবন্তীকে স্পর্শ করছে কিনা বোঝা যাচ্ছে না। তবে তাঁর জীবনে হয়তো রঙের অভাব ঘটছে। এবার সাদা-কালো ছবি শেয়ার করে সেই বার্তাই দিতে চাইলেন শ্রাবন্তী।

অন্তত ইন্সটাগ্রামে শ্রাবন্তীর সাম্প্রতিক পোস্ট দেখে নেটিজেনদের তাই বক্তব্য। সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর একটি সাদা-কালো ছবি শেয়ার করে লিখেছেন, সব কিছু সাদা-কালোর মত সাধারণ নয়। অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini maitra)-র পছন্দ হয়েছে শ্রাবন্তীর ক্যাপশনটি। ইতিমধ্যেই শ্রাবন্তী রওনা দিয়েছেন কোনো হিল স্টেশনে। ভায়া দিল্লী সেই হিল স্টেশনে গিয়েছেন তিনি।

কয়েক বছর আগে পরিচালক রাজীব বিশ্বাস (Rajib biswas)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টেনে শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (krishna viraj)-কে। কিন্তু বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর 2019 সালে রোশন সিং (Roshan singh)-কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু গত বছর থেকে তাঁরা আলাদা থাকতে শুরু করেছেন। এর মধ্যেই শ্রাবন্তীর জীবনে এসেছেন তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। কিন্তু রোশন শ্রাবন্তীর সঙ্গে বিয়ে বাঁচাতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য আদালতে মামলা দায়ের করেছেন। তবে শ্রাবন্তী জানিয়ে দিয়েছেন, তিনি রোশনের সঙ্গে সংসার করতে ইচ্ছুক নন।

অপরদিকে কেরিয়ারের দিক থেকেও এগিয়ে চলেছেন শ্রাবন্তী। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ও সোহম (Soham chakraborty) অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। ইতিমধ্যেই ‘দুজনে’-র ট্রেলার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়াও রয়েছে শ্রাবন্তীর মালিকানাধীন জিম ‘দি ফিটনেস এম্পায়ার’। ‘দি ফিটনেস এম্পায়ার’-কে নিজের দ্বিতীয় সন্তান বলেছেন শ্রাবন্তী। গত বছর নভেম্বর মাসে ‘দি ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধন হয়েছে। আপাতত কেরিয়ার ও নতুন প্রেম নিয়ে চূড়ান্ত ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media