Hoop PlusReality show

Didi No 1: নতুন বৌয়ের সামনে নায়কের প্রকৃত রূপ ফাঁস করলেন রচনা!

‘দিদি নং ওয়ান’ নিয়ে দিনের পর দিন তৈরি হয়েছে বিতর্ক। কিছুদিন আগে এক প্রতিযোগীর প্রাক্তন স্বামী জি বাংলার এই জনপ্রিয় গেম শো বন্ধ করে দেওয়ার দাবি তুলেছিলেন। কিন্তু সব বিতর্ক পেরিয়ে এখনও সুপারহিট ‘দিদি নং ওয়ান’। তবে এবার এই গেম শোয়ের মঞ্চে ফাঁস হয়ে গেল নায়ক কৌশিক দাস (Koushik Das)-এর প্রকৃত রূপ। ফাঁস করলেন স্বয়ং রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)।

সম্প্রতি ‘দিদি নং ওয়ান’-এর একটি বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন বাংলা টেলিভিশনের পরিচিত মুখ কৌশিক ও দীপশ্বেতা মিত্র (Dipsweta Mitra)। একসময় জনপ্রিয় ধারাবাহিক ‘আলো-ছায়া’-র সেট থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেম। চলতি বছরের 2 রা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন এই জুটি। ইন্ডাস্ট্রিতে কৌশিকের পরিচয় খুব শান্ত ছেলে হিসাবে। কিন্তু তিনি যে আদতে তা নয়, তা প্রমাণ সহ জানিয়ে দিলেন রচনা। তিনি অবশ্য প্রথমে অবাক হয়ে গিয়েছিলেন। কারণ চুপিসাড়ে বিয়ে সেরেছিলেন কৌশিক ও দীপশ্বেতা। রচনা বললেন, এই ভাবে বিয়ে হয়! কিন্তু দীপশ্বেতা জানালেন, তাঁরা কাউকে জানাননি। প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া থেকে জেনেছেন। তবে এরপর ছিল চমক।

‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে রচনা একটি ভিডিও সকলকে দেখালেন। ভিডিওটি কৌশিকের। বিয়ের দিন ধুতি ও পাঞ্জাবি পরে বরবেশে উদ্দাম নাচছেন তিনি। বিয়ে করতে গিয়ে এত আনন্দ বোধহয় প্রথম দেখা গেল। সকলে হেসে ফেললেন ওই ভিডিও দেখে। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্বের ভিডিও ভাইরাল হতেই মজা পেয়েছেন নেটিজেনরাও।

তবে গোপনে বিয়ে সারার ফলে রচনা সহ কৌশিক ও দীপশ্বেতার চারপাশের সকলেই অখুশি। কারণ বিয়ের নিমন্ত্রণ খাওয়া হল না।

 

View this post on Instagram

 

A post shared by Deepsheta Mitra (@deepsheta_)

whatsapp logo