Hoop PlusTollywood

বিয়ের আগেই তারকার হাট দুর্নিবার-মীনাক্ষীর সঙ্গীত অনুষ্ঠানে, রইলো অ্যালবাম

কথা ছিল চলতি মাসের ২১ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার। ২৩ তারিখে হবে বৌভাতের অনুষ্ঠান। সূত্রের খবর, পরিবার, আত্মীয়, বন্ধু এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে দুর্নিবার-মীনাক্ষীর রিসেপশনের আসর। অবশেষে সম্পন্ন হল এই জুটির সঙ্গীত সেরিমনি। এদিন এই আসরে হাজির ছিলেন সদ্য বিয়ে হওয়া ইমন ও নীলাঞ্জন এর জুটি। এখানেই শেষ নয়, দেখা গিয়েছে স্বস্তিকা ও শোভনকেও।

বেশ কয়েক বছর লিভ ইন সম্পর্কে ছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষী মুখোপাধ্যায়। অবশ্য ২০১৭ সালেই মীনাক্ষীর সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন দুর্নিবার। আইনি বিয়ে করার প্রায় ৪ বছর পর এবার সামাজিক বিয়ে করতে চলেছেন এই জুটি।

এদিনের সঙ্গীত সেরিমনির অনুষ্ঠানে তদারকিতে ছিলেন খোদ গায়ক দুর্নিবার সাহা। এছাড়াও গায়ক শোভনকেও এদিন বেশ রোম্যান্টিক মুডেই পাওয়া যায়। প্রায় সব জুটির পরনে ছিল শাড়ি ও পাঞ্জাবী।

দুর্নিবার এর বিয়ের প্রসঙ্গে বলা বাহুল্য, এদিন সন্ধ্যায় উপস্থিত ছিলেন ইমন ও শোভন দুজনেই, যারা কিনা একে অপরের প্রাক্তন। এদিনের অনুষ্ঠানের পর আরো একটি খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় আর তার হল অভিনেত্রী স্বস্তিকার একটা ছোট্ট হ্যাঁ। ইনস্টাগ্রামে এদিন স্বস্তিকা ও শোভন দুজনেই একটি ছবি পোস্ট করে ভালোবাসার কথা জানিয়ে দেন। তাহলে বলা যায় যে দুর্নিবার ও মীনাক্ষীর বিয়ে শোভন স্বস্তিকার মনে ফাগুনের রং ধরিয়ে দিয়েছে।

Related Articles