GossipHoop Plus

Kajol: হানিমুনে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন অজয় দেবগণ

কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan) যখন বিয়ে করেন, তখন সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না। তবে এই বিয়ে প্রায় হঠাৎই হয়েছিল। মহারাষ্ট্রের রীতি মেনে অজয়ের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন কাজল। বিয়ের কয়েক বছর পর নিজেদের হানিমুনের প্রসঙ্গে মুখ খুলেছিলেন তিনি।

1995 সালে ‘হালচাল’ ফিল্মের সেটে কাজলের সাথে অজয়ের সম্পর্কের সূত্রপাত। দীর্ঘ চার বছর সম্পর্কে থাকার পর 1999 সালের 24 শে ফেব্রুয়ারি মুম্বইয়ে তাঁদের বিয়ে হয়। এরপর অজয় ও কাজল দুই মাসের দীর্ঘ হানিমুনে চলে গিয়েছিলেন ইউরোপ। বিয়ের আগে থেকেই কাজল হানিমুনের প্ল্যান করেছিলেন। তিনি পুরো পৃথিবী ঘুরতে চেয়েছিলেন। এই কারণে তাঁরা প্রথমে অস্ট্রেলিয়া যান। তারপর সেখান থেকে লস অ্যাঞ্জেলস ও লাস ভেগাস যান। কিন্তু হানিমুনের প্রথম দিন থেকেই অজয় মুম্বইয়ে তাঁর নিজের বাড়িতে ফিরতে চাইছিলেন। একসময় কাজল ও অজয় গ্রীসে পৌঁছান।

গ্রীসে থাকাকালীন অজয় বলতে শুরু করেন, তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। ফলে বাড়ি ফিরতে চান। ততদিনে হানিমুনের চল্লিশ দিন হয়ে গিয়েছে। একদিন সকালে অজয় ঘুম থেকে উঠে বলেন, তাঁর জ্বর এসেছে ও মাথায় যন্ত্রণা হচ্ছে। কাজল বলেন, তিনি অজয়ের জন্য ওষুধ কিনে নিয়ে আসছেন। কিন্তু অজয় বলেন, তাঁর অত্যন্ত শরীর খারাপ লাগছে। তিনি কাজলকে বলেন বাড়ি ফেরার কথা। কাজল চমকে গিয়ে বলেন, মাথা যন্ত্রণার জন্য বাড়ি ফিরতে হবে! তখন অজয় বলেন, তিনি খুব ক্লান্ত।

খুব শীঘ্রই কাজলকে দেখা যেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজে। এছাড়াও রেবতী (Revathy) পরিচালিত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’-তে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)