Hoop PlusTollywood

বিদেশে চুটিয়ে হানিমুন, শহরে ফিরেই পিয়াকে ভুললেন পরমব্রত!

যার বিয়ে তার হুঁশ নেই পাড়াপড়শির ঘুম নেই! তবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) ক্ষেত্রে ব্যাপারটা একটু অন্য রকম। তাঁদের বিয়ে নিয়ে যা ট্রোল শুরু হয়েছে তা কারোরই অজানা নয়। পরমব্রত পিয়াও এ ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল। তবে নেটপাড়ায় যা ঘটছে তা ঘটুক, নেতিবাচকতাকে গায়ে মাখতে রাজি নন তাঁরা। বরং বিয়ের ছবি শেয়ার করেই দুজনে চুপিচুপি পাড়ি দিয়েছিলেন মধুচন্দ্রিমায় (Honeymoon)।

শহর ছেড়ে উড়ে গিয়েছিলেন আয়ারল্যান্ডের (Ireland) পথে। প্রায় সপ্তাহ খানেক বিদেশের অলিতে অলিতে প্রেম বিলিয়েছেন তারকা জুটি। তাঁদের হানিমুনের টুকরো টুকরো মুহূর্তের ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। কখনো কফির কাপে চুমুক দিয়ে, কখনো ওয়াইনের গ্লাসে চুমুক দিয়ে ছবি শেয়ার করেছেন পিয়া। কখনো আবার ডাবলিনের ক্রিসমাসের ছবি উঠে এসেছে পরম ঘরণীর ইনস্টাগ্রাম প্রোফাইলে। পরমব্রত অবশ্য নেট মাধ্যমে তেমন সক্রিয় নন। ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি।

তবে হানিমুন থেকে ফিরেই আর কোনো দিকে তাকানো নয়। পরমব্রত মন দিয়েছেন কাজে। শহরে এসেছিলেন কালকি কোয়েচলিন, জিম সরব। তাঁদের সঙ্গে এক নামী ক্লাবে শর্ট ফিল্মের প্রচার সারতে দেখা গিয়েছে পরমব্রতকে। আগামী বছরও যে তাঁর বেশ ব্যস্ততায় কাটবে সেটাও আগেই উল্লেখ করেছিলেন অভিনেতা। অন্যদিকে পিয়া মজেছেন ডিসেম্বরের আমেজে। পিঙ্ক হুডি পরে ‘ইয়ো’ মুডে সেলফি তুলেছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন পিয়া।

প্রসঙ্গত, আগামীতে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবিতে দেখা যাবে পরমব্রতকে। এই ছবিতেই থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং দেব ও রুক্মিণী মৈত্রও। স্বস্তিকা পরমের মধ্যে এক সময় সম্পর্কের গুঞ্জন ছিল তুঙ্গে। সেসব অবশ্য অনেক বছর আগেকার কথা। তারপর একসঙ্গে কাজও করেছেন তাঁরা। এবার ফের একটি ছবিতে স্ক্রিন শেয়ার করবেন দুজনে। শুধু তাই নয়, এই ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়ও (Anupam Roy)।