whatsapp channel

অর্জুনের সঙ্গে চলছে প্রেম, এরই মধ্যে পুরনো স্বামীকে মনে পড়ল মালাইকার

দেখতে দেখতে ১৮ বছরে পা দিলেন অভিনেত্রী মালাইকা আরোরার নবাব পুত্র আরহান খান। ছেলের ১৮ তম জন্মদিনে নানান ছবি এবং ভিডিয়ো শেয়ার করলেন মালাইকা অরোরা। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে আরহানকে…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে ১৮ বছরে পা দিলেন অভিনেত্রী মালাইকা আরোরার নবাব পুত্র আরহান খান। ছেলের ১৮ তম জন্মদিনে নানান ছবি এবং ভিডিয়ো শেয়ার করলেন মালাইকা অরোরা। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে আরহানকে ‘আওয়ার বেবি বয়’ বলে ডাকছেন মা মালাইকা।

সাল ২০১৭। ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে যায়। তারপর নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার প্রধান কারণ হল অর্জুন কাপুর। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় অভিনেত্রীর। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলেননি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড। মডেল বান্ধবী জর্জিয়ার সঙ্গেও আরবাজের সম্পর্ক আছে তাও এখন আর কারোর অজানা নেই।

 

View this post on Instagram

 

All mine ♥️♥️♥️

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

উল্লেখ্য,এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই লিভ ইনে রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে থাকছিলেন দুজনে। প্রথমে এদের সম্পর্ক অর্জুনের বাড়ি থেকে মেনে না নিলেও এখন পরিস্থিতিটা অন‍্যরকম। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন।

 

View this post on Instagram

 

Our baby boy turns 18♥️

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media