Hoop PlusReality showTollywood

Joy-Lopamudra: কেন ‘হ্যান্ডসাম’ জয় সরকারকে বিয়ে করেছেন লোপামুদ্রা! জানালেন দাদাগিরির মঞ্চে

দেখতে দেখতে বিবাহিত জীবনের একুশ বছর পার করে ফেলেছেন জয় সরকার (Joy Sarkar) ও লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)। মাঝে রটেছিল তাঁদের বিবাহ বিচ্ছেদের গুজব। সবকিছু উড়িয়ে দিয়ে নিজেদের মতো করে ভালো রয়েছেন জয় ও লোপামুদ্রা। সম্প্রতি তাঁরা এসেছিলেন ‘দাদাগিরি আনলিমিটেড’-এর সেটে। সেখানে জয়, লোপামুদ্রার নামে অভিযোগ করেছেন, তিনি জয়কে কাজ করিয়ে টাকা দেন না।

‘দাদাগিরি আনলিমিটেড’-এ সম্প্রতি আয়োজিত হয়েছিল ‘কাপল স্পেশ্যাল’ পর্ব। এই বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন সেলিব্রিটি দম্পতিরা। তাঁদের মধ্যে ছিলেন জয় ও লোপামুদ্রাও। বিভিন্ন খুনসুটির মাঝেই জয়, শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-কে জানালেন, লোপামুদ্রা তাঁকে কাজ করিয়ে টাকা দেন না। যোগ্য পারিশ্রমিক পান না জয়। পুরো ব্যাপারটা খোলসা করলেন সৌরভ নিজেই। তিনি জানালেন, লোপামুদ্রা সঙ্গীতশিল্পী হওয়ার পাশাপাশি তাঁর একটি বুটিক রয়েছে। সেখানে মহিলাদের সঙ্গে পুরুষদের পোশাকও পাওয়া যায়। সেই বুটিকের বিখ্যাত মডেল হলেন জয়।

এরপরেই জয় তাঁর পারিশ্রমিকের কথা তুললে লোপামুদ্রা জবাব দেন, তাহলে দেখতে সুন্দর বরের মানে কি! তাঁর কথায় হেসে ফেলেন সৌরভও। তবে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর শুটিংয়ে অফস্ক্রিনও যথেষ্ট মজা করেছেন জয় ও লোপামুদ্রা। একসাথে তুলেছেন সেলফি। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে আগামী 24 শে এপ্রিল, রবিবার।

এই বিশেষ পর্বে জয় ও লোপামুদ্রা ছাড়াও দেখা মিলবে যশ দাশগুপ্ত (Yash Dasgupta), নুসরত জাহান (Nusrat Jahan), বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও তাঁর স্ত্রী রচনা(Rachna)-র।

whatsapp logo