whatsapp channel
BollywoodHoop Plus

Jaya Ahsan: নতুন রূপে জয়া এহসান!

অনেক আগেই জয় করেছিলেন বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে। এপার বাংলায় অবলীলায় একের পর এক চরিত্রে অভিনয়ের মাধ্যমে প্রমাণ করেছেন তিনি ভার্সেটাইল। ‘রাজকাহিনী’-তে তিনি বোল্ড হয়েও বিদগ্ধ। এবার বাংলার গন্ডি ছাড়িয়ে বলিউডে পা রাখলেন জয়া এহসান (Jaya Ahsan)।

বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত হিন্দি ফিল্মের মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে জয়ার। গত মঙ্গলবার থেকে মুম্বইয়ে শুরু হয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং। এই ফিল্মে জয়ার বিপরীতে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। তাঁর মতো অভিনেতার সাথে কাজ করতে গিয়ে উচ্ছ্বসিত জয়া। তিনি জানালেন অনিরুদ্ধ রায়চৌধুরীর সাথে কাজ করার পাশাপাশি ইচ্ছা ছিল পঙ্কজের সাথে স্ক্রিন শেয়ার করার। দুজনের সাথেই কাজ করার সুযোগ হয়ে গেল প্রথম হিন্দি ফিল্মে। ফিল্মের কাহিনী প্রসঙ্গে অবশ্য মুখ খুলতে চাননি জয়া।

তবে তিনি জানালেন, তাঁর প্রথম বলিউড ডেবিউ-এ জয়ার চরিত্রটি কাহিনীর অবিচ্ছেদ্য অংশ। ফিল্মটির প্রস্তাব প্রথমবার জয়ার কাছে আসতেই রোমাঞ্চিত হয়ে হ্যাঁ বলে দিয়েছিলেন তিনি। কারণ তাঁর প্রথম বলিউড ফিল্মের পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী ও সহশিল্পীর নাম পঙ্কজ ত্রিপাঠী। ফিল্মটি প্রযোজনা করছে উইজ ফিল্মস। ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার কাহিনী নিয়ে তৈরি হচ্ছে জয়ার প্রথম হিন্দি ফিল্ম। একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার কাহিনী এই ফিল্মের মূল উপজীব্য। কাহিনী লিখেছেন বিরাফ সরকারি (Biraf Sarkari), রীতেশ শাহ (Ritesh Shah) ও অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury)।

এই ফিল্মে জয়া ও পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও অভিনয় করছেন সঞ্জনা সাঙ্ঘী (Sanjana Sanghi)। শুটিং চলবে মুম্বই ও কলকাতা জুড়ে। তবে ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের মহরতের ছবি।

whatsapp logo