BollywoodHoop Plus

Malaika Arora: দুধ সাদা বিছানায় দুষ্টুমিতে ব্যস্ত মালাইকা, ভাইরাল ছবি

কিছুদিন আগে তিনটি গাড়ির সংঘর্ষে আক্রান্ত হন বোল্ড অভিনেত্রী তথা মডেল মালাইকা অরোরা। সামান্য চোট পান এবং হাসপাতাল থেকে বাড়িও ফিরে আসেন তিনি। এখন কেমন আছেন মালাইকা? সেই উত্তর তার ছবিতে ছবিতে স্পষ্ট।

মালাইকার সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই চক্ষু ছানাবড়া হতে পারে আপনার। একে এক সন্তানের মা, তারমধ্যে বয়স ঊর্ধ্বগামী, এরপরেও যৌবন ও রূপের লম্বা হাতছানি। মালাইকার ফটোশ্যুটে নজর দিলে ভিরমি খেতে হবেই হবে, এই মুহূর্তে, ওয়েস্টার্ন আউটফিটে মালাইকা যেন টপ মডেলদের মধ্যে সন্ধ্যাতারা। কীভাবে এমন রূপটান ধরে রেখেছেন তিনি?

নিয়মিত যোগাভ্যাস, হাঁটা, জিম ও সুষম আহারের মধ্যে দিয়ে জৌলুস মেদহীন শরীর ধরে রেখেছেন তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগেও মালাইকা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কিছু যোগাসন এর ভিডিও পোস্ট করেন যেখানে তিনি স্পষ্ট করে বলেন, “চিন্তা, উদ্বেগ ও মানসিক চাপ কমাতে নিয়মিত আধো মুখ স্বনাসন, সুখাসন এবং বালাসন করতে হবে।” এছাড়াও তার আহারে থাকে ফল, সবজি, প্রোটিন ও আয়রন সমৃদ্ধ খাবার।

মালাইকার শারীরিক ফিটনেস, ফ্যাশন, যোগা টিপস ছাড়াও আরও একটি সুন্দর টিপস শেয়ার করলেন তিনি তার ইনস্টাগ্রাম পেজে। আসল কথা হল, সপ্তাহে সাত দিনই কি কাজ করতে হবে? একদম নয়। একটা দিন নিজের জন্য রাখুন। যেমনটা রেখেছেন মালাইকা। দুধ সাদা বিছানায়, বিনা মেক আপে দুষ্টুমিতে ব্যস্ত মালাইকা। সপ্তাহে সাত দিন চালক হয়ে লাভ নেই, একদিন বোকা বোকা রবিবার কাটানো যায় নিজের সঙ্গে। সেরকমই নিজের আনন্দে বোকা, অলস রবিবারে মেতে উঠেছেন বোল্ড মডেল মালাইকা অরোরা।

whatsapp logo