Hoop PlusReality show

মানসিক অসুস্থ নোবেল! ‘সারেগামাপা’ খ্যাত গায়ককে নিয়ে বিস্ফোরক স্ত্রী মেহরুবা, শীঘ্রই হবে বিবাহ বিচ্ছেদ!

এই মুহূর্তে বিয়ে ও বিচ্ছেদ পরস্পর চলছে সমান্তরালে। যেকোনো সেলিব্রিটি যখন তখন হয় বিয়ে করছেন কিংবা বিচ্ছেদ। সেরকমই বিচ্ছেদের পথে হাঁটলেন ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেল (Mainul Ahsan Noble). তার স্ত্রীই ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। সংক্ষেপে বলতে গেলে তার দাবি, নোবেল একজন মাদকাসক্ত ও নারী আসক্ত মানুষ। চলুন জানি বিস্তারিত।

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিসের সঙ্গে বিয়ে করেন নোবেল। এরপর থেকে প্রায় সময় নোবেল তার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করতেন। এরমধ্যে, হটাৎ করেই নোবেল সোশ্যাল মিডিয়া মারফৎ জানিয়ে দেন তার স্ত্রী মা হতে চলেছেন। এই নিয়ে জোর বিতর্ক শুরু হয়, কারণ তার স্ত্রীর দাবী তিনি প্রেগন্যান্ট নন এবং এটা মিথ্যে প্রচার।

এরপরে নোবেল আরো একটি নতুন বিতর্ক জড়ান। মাদক সেবন ও পরকীয়া সম্পর্কের ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। এখন বিচ্ছেদের খবর চরমে। নোবেলের স্ত্রী ইতিমধ্যে ডিভোর্সের নোটিশ পাঠিয়ে দিয়েছেন গায়কের বাড়িতে।

ডিভোর্সের কারণ হিসেবে মেহরুবা সালসাবিস জানান, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ। মাদকাসক্ত। নারী, নেশা-সহ নানাভাবে আমায় নির্যাতন করত। সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে ওকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একটা ডিভোর্স অথবা সংসার ভেঙে যাওয়া কখনোই সুন্দর কিছু না। কিন্তু আমার কিছু করার ছিল না। তারপরও আমি নোবেলের সার্বিক সুস্থতা কামনা করি এবং তার ভবিষ্যতের জন্য আমার তরফ থেকে সব সময় দোয়া থাকবে।’ এই বছরের ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্সের নোটিস পাঠান মেহরুবা। তিনি চান নোবেল সই করুক এবং শান্তিপূর্ন ভাবে আগামী মাসের মধ্যে ডিভোর্স প্রক্রিয়া সম্পন্ন হোক।

whatsapp logo