BollywoodHoop Plus

Anshula Kapoor: খোলামেলা পোশাকে র‍্যাম্প কাঁপালেন শ্রীদেবীর সৎ মেয়ে অংশুলা

খবরের শিরোনামে প্রায় হঠাৎই উঠে এসেছেন অংশুলা কাপুর (Anshula Kapoor)। সাধারণতঃ লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন অংশুলা। সামান্য ওজন বৃদ্ধির কারণে বারবার বডি শেমিং-এর শিকারও হয়েছেন তিনি। অর্জুন কাপুর (Arjun Kapoor), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor),খুশি কাপুর (Khushi Kapoor)অভিনেত্রী হলেও অংশুলা ক্যামেরার পিছনে থাকতেই পছন্দ করেন। কিন্তু চলতি বছরের ল্যাকমে ফ্যাশন উইকে সকলকে চমকে দিলেন অংশুলা।

বৃহস্পতিবার ছিল ল্যাকমে ফ্যাশন উইকের সন্ধ্যা। সকলকে অবাক করে শোস্টপার হয়ে মার্জার সরণিতে হাঁটলেন অংশুলা। মেটালিক সিলভার রঙের সিকুইনড ড্রেসে র‌্যাম্পে হাঁটলেন অংশুলা। অফ শোল্ডার ড্রেসের নিচের অংশটি মারমেড ডিজাইনের। হাই থাই স্লিটেড ড্রেসের নেকলাইন ছিল ডিপ। ড্রেসটির উপরে একই ধরনের সিকুইনড শ্রাগের সংযোজন ড্রেসটিকে সুন্দর করে তুলেছিল। হালকা মেকআপ ও কার্লড হেয়ারে একবারও মনে হচ্ছিল না জীবনে প্রথম র‌্যাম্পে হাঁটলেন অংশুলা। যথেষ্ট স্বচ্ছন্দ ছিলেন তিনি। পায়ে ছিল রূপোলি স্টিলেটো। অর্জুন বোনকে র‌্যাম্পে হাঁটতে দেখে যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন।

তিনি উঠে দাঁড়িয়ে অংশুলাকে রীতিমত শাউট আউট দিলেন। এই সময় অর্জুন মিস করছিলেন তাঁদের মা মোনা সুরি কাপুর (Mona Suri Kapoor)-কে। সোশ্যাল মিডিয়ায় তা লিখেছেন অর্জুন। তাঁর মনে হয়েছে, এদিন যদি অংশুলাকে র‌্যাম্পে দেখতেন মোনা, তাহলে যথেষ্ট গর্ববোধ করতেন তিনি। অংশুলা তাঁকে অনুপ্রাণিত করেন বলে জানিয়েছেন অর্জুন। অংশুলাও তাঁর দাদাকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

বনি কাপুর (Boni Kapoor)-এর প্রথম স্ত্রী ও অর্জুন এবং অংশুলার মা মোনা ক্যান্সারে আক্রান্ত হয়ে 2012 সালে প্রয়াত হয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo