Hoop PlusTollywood

Madhumita Sarcar: উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, স্নানঘর থেকে ভেজা ছবি শেয়ার করলেন মধুমিতা

সুস্থ হয়েই মধুমিতা সরকার (Madhumita Sarcar) ফিরেছেন নিজের ছন্দে। চলছে নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ারের হিড়িক। এর মধ্যেই একটি অনলাইন নিউজ পোর্টালের জন্য ফটোশুট করেছেন মধুমিতা। সেই ক্লিপিংস ওই নিউজ পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে। এবার মধুমিতা শেয়ার করলেন তাঁর সেনসেশনাল ফটোশুটের এক ঝলক।

শনিবার বেলা গড়াতেই মধুমিতা তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন দুটি খোলামেলা ছবি। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে স্নানঘরে শাওয়ার চালিয়ে ভিজতে। পরনে রয়েছে কালো রঙের অন্তর্বাস। ভেজা চুল ছড়িয়ে রয়েছে তাঁর পিঠে। অন্তর্বাসটি পুশ -আপ। ফলে ফুটে উঠেছে মধুমিতার ক্লিভেজ ও দুই স্তনের অনেকখানি অংশ। ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন মধুমিতা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। কালো আইলাইনারের টান রয়েছে চোখে। মধুমিতা ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। দুই হাতে নিজেকে স্পর্শ করছেন মধুমিতা। কিন্তু তাঁর হাতে ধরা পড়েছে মেহেন্দির চিহ্ন। জল গড়িয়ে পড়ছে তাঁর ক্লিভেজে। দুই চোখ বন্ধ করে রয়েছেন মধুমিতা।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মধুমিতা লিখেছেন, ‘ডার্ক ফ্যান্টাসি’। এই ক্যাপশনের সাথে মধুমিতা কুকিজ, ডোনাট, চকোলেট, বাদাম, দুধের ইমোজি জুড়েছেন। মধুমিতার ছবিগুলি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার অভি নস্কর (Abhi Naskar)। কিন্তু নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে মধুমিতাকে। অনেকে লিখেছেন, তাঁর শ্বাসকষ্ট হচ্ছে। অনেকে লিখেছেন, অভিনয় না জেনে ছবি শেয়ার করে নজর কাড়তে চাইছেন মধুমিতা।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

Related Articles