whatsapp channel

Katrina Kaif: ঘরে আসছে নতুন অতিথি? ক্যাটরিনার ‘বেবি বাম্প’ ঘিরে চর্চা সর্বত্র!

বলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রীর প্রেম ঘটেছে সাম্প্রতিক কালে। এর মাঝে অনেকের সম্পর্কে ফাটল ধরলেও অনেকে বিয়ের পিঁড়ি অব্দি এগিয়ে নিয়ে গেছেন প্রেমতরণীকে। বি-টাউনের এমনই এক জুটি হল ভিকি কৌশল (Vicky Kaushal)…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রীর প্রেম ঘটেছে সাম্প্রতিক কালে। এর মাঝে অনেকের সম্পর্কে ফাটল ধরলেও অনেকে বিয়ের পিঁড়ি অব্দি এগিয়ে নিয়ে গেছেন প্রেমতরণীকে। বি-টাউনের এমনই এক জুটি হল ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জুটি। ২০২১-এর শেষদিকে একে অপরের সঙ্গে ঘর বাঁধার পথে এগিয়েছেন তারা। টিনসেল দুনিয়ায় তারা ‘পাওয়ার কাপল’ তকমা পেয়েছেন। দুজনেই অভিনয়ের কেরিয়ারে বেশ সফল। তবে শুধু রিল লাইফের নায়ক বা নায়িকা নন তারা, বাস্তবিক জীবনেও একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন সময়ের সঙ্গে।

Advertisements

কিন্তু এই সম্পর্কের মাঝেও অন্যরকম গুঞ্জন শোনা যাচ্ছে। বি-টাউনের দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে সেসব কথা। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার নাকি ‘ভি-ক্যাট’-এর বাড়িতে আসতে চলেছে সুখবর। এবার নাকি মা হতে চলেছেন অভিনেত্রী। আর এই সমস্ত গুঞ্জন শুরু হল শনিবার, ঈদের দিন। এই বিশেষ দিনে অফ-হোয়াইট ফুলস্লিভ আনারকলি সালোয়ার কামিজ পরে খোলা চুলে প্রাক্তন প্রেমিক সলমন খানের বোনের বাড়িতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। আর সেখানেই তার পোশাকের নীচে বোঝা গেল তলপেটের স্ফীতভাব।

Advertisements

এই দেখেই অনেকের মনেই প্রশ্ন উঠছে যে তাহলে কি এবার সন্তানসম্ভবা হয়ে পড়লেন অভিনেত্রী। যদিও এই বিষয়টি নিয়ে স্বামী বা স্ত্রী- দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। তাদের আত্মীয়রাও বিশেষভাবে কেউ এই বিষয়ে কিছু বলেন নি। পোশাকের কারণে এমন বিভ্রান্তির সৃষ্টি হতে পারে বলেও মনে করছেন অনেকেই। তবে ক্যাটরিনার ভক্তরা এই বিষয়টি নিয়ে বেশ কৌতূহলী। এই ভিডিওর কমেন্ট বক্সে তাই অনেকেই অনেক কথা জিজ্ঞেস করেছেন। কেউ লিখেছেন, ‘ক্যাটরিনা কি সন্তানসম্ভবা?’; কারও মতে, ‘আজকাল আর শরীরচর্চা কেন্দ্রের বাইরে দেখা যায় না ওঁকে’; কেউ আবার বলেছেন, ‘দেখে তো মনেই হচ্ছে যে উনি অন্তঃসত্ত্বা’।

Advertisements

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তাঁর কথায়, “আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাঁকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীন একজন অভিনেতা। এত নিখুঁত একজন মানুষ।” ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটান ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে। এরপর যে কোথা থেকে কী হয়ে গেল, তা তাঁরা নিজেরাই জানেন না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা